বৃহস্পতিবার, ২৪ মে ২০১৮
Tue, 06 Feb, 2018 05:37:16 PM
নিজস্ব প্রতিবেদক
নতুন বার্তা ডটকম
ঢাকা: নাশকতার আশঙ্কায় সারাদেশে থেকে ৮শ'রও বেশি মানুষকে আটক করেছে পুলিশ। বিএনপি ও জামায়াতের দাবি, আকটকৃতদের অধিকাংশই তাদের নেতাকর্মী। তবে পুলিশ বলছে, এরা বিভিন্ন মামলার আসামি।
 
ঝিনাইদহ: নাশকতা বিরোধী বিশেষ অভিযানে ঝিনাইদহের ৬ উপজেলা থেকে আইনশৃঙ্খলাবাহিনী ৬৩ জনকে আটক করেছে। এদের মধ্যে ১৫ জন বিএনপির এবং ৫ জন জামায়াতের বলে দাবি করেছে দল দুটি।
 
রংপুর: এদিকে, সোমবার রাতে রংপুরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে নাশকতার মামলায় দণ্ডপ্রাপ্ত ৯০ জনকে গ্রেফতার করা হয়েছে।
 
সাতক্ষীরা: পুলিশ জানায়, সাতক্ষীরা সদর উপজেলার ইটাগাছা ঈদগাহ মাঠে নাশকতা পরিকল্পনার সময় ১২জনকে আটক করা হয়। পরে জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে অরও ৬৩ জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা বিভিন্ন মামলার আসামি বলে জানিয়েছে পুলিশ।
 
কুষ্টিয়া: কুষ্টিয়ায় সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে সোমবার রাতভর অভিযান চালান হয়। আটক করা হয় ২৮ জনকে। এদের মধ্যে ৪ জনকে নিজেদের নেতাকর্মী বলে দাবি করেছে বিএনপি-জামায়াত।
 
গাইবান্ধা: গাইবান্ধা সদরসহ ৭ উপজেলায় পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ৬২জনকে গ্রেফতার করে। পুলিশ সুপার জানান, জেলার ৪ পুলিশ হত্যাসহ একাধিক নাশকতা মামলার আসামি তারা।
 
এছাড়া জামালপুরে ৭০, ও কুমিল্লায় ৬৪ জনসহ সারাদেশে বিএনপি-জামায়াতের ৮ শতাধিক নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।
 
নতুন বার্তা/এফকে
 

 


Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top