বাস খাদে, নিহত ৫ | outside-dhaka | natunbarta.com | Top Online Newspaper in Bangladesh
সোমবার, ২৭ মার্চ ২০১৭
webmail
Sun, 19 Mar, 2017 09:13:31 AM
গাইবান্ধা প্রতিনিধি
নতুন বার্তা ডটকম

গাইবান্ধা: গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় ট্রাকের সঙ্গে সংঘর্ষের পর যাত্রীবাহী একটি বাস খাদে পড়ে শিশুসহ পাঁচজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন অন্তত ১০ জন।

শনিবার দিনগত রাত ৩টার দিকে জুম্মারঘর এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। তবে তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা সৈয়দপুরগামী একটি নৈশকোচ জুম্মারঘর এলে পঞ্চগড় থেকে আসা একটি পাথরবোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এরপর বাসটি উল্টে পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই নারী ও শিশুসহ চারজন নিহত হন।

খবর পেয়ে হাইওয়ে টহল পুলিশ ও গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

ভোরে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় আহত একজনের মৃত্যু হয়। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশংকা করা হচ্ছে।

আহতদের মধ্যে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে তিনজন এবং গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চারজনকে ভর্তি করা হয়েছে। বাকি ১০ জন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ওসি মো. আবুল বাশার জানান, ময়নাতদন্তের জন্য লাশগুলো গোবিন্দগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছে।

বাস ও ট্রাকের চালকরা পালিয়ে গেছে। দুর্ঘটনাস্থল থেকে ট্রাক অপসারণ আর খাদ থেকে বাসটি উদ্ধারের কাজ চলছে বলেও জানান তিনি।

নতুন বার্তা/ওএফএস
 


Print
আরো খবর
সর্বশেষ সংবাদ


শিরোনাম
Top