শুক্রবার, ২৩ জুন ২০১৭
webmail
Thu, 20 Apr, 2017 07:06:05 PM
আলমগীর মানিক
রাঙামাটি প্রতিনিধি
নতুন বার্তা ডটকম

রাঙামাটি: রাঙামাটি শহর থেকে বিশেষ অভিযানের মাধ্যমে এক হাজার ৪০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ দুই যুবককে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার বিকেলে শহরের রিজার্ভ বাজার ও বনরূপা বাজারে পৃথক অভিযানে তাদের আটক করা হয়। তারা হলেন- বেলাল ও সাদ্দাম হোসেন।

বিষয়টি নিশ্চিত করেছেন রাঙামাটির অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শহিদ উল্লাহ।

কোতয়ালী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ রশিদ জানিয়েছেন, গোপন সংবাদের ভিত্তিতে শহরের বনরূপা এলাকায় পুলিশের টিএসআই মজিবুর রহমান অত্যাধুনিক মোটর সাইকেল আরোহীকে থামিয়ে তার শরীরে চালিয়ে কোমরে বিশেষ বাধা অবস্থায় আনুমানিক এক হাজার পিছ ইয়াবা উদ্ধার করেন। সঙ্গে সঙ্গে তাকে আটক করে তার গাড়িটি জব্দ করে পুলিশ। এই ঘটনায় আটককৃত সাদ্দামের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন কোতয়ালী থানার সেকেন্ড অফিসার এসআই লিমন বোস।

স্থানীয় একটি সূত্র জানিয়েছে, দীর্ঘদিনধরেই চট্টগ্রাম থেকে পাইকারি ইয়াবার চালান রাঙামাটিতে এসে মাদক ব্যবসায়িদের হাতে পৌঁছে দিতো টেকনাপের তরুন ইয়াবা ব্যবসায়ি সাদ্দাম হোসেন। এই যুবকের মাধ্যমেই বর্তমান সময়ে রাঙামাটি শহরে ইয়াবা ব্যবসায়িরা নিষিদ্ধ এই ট্যাবলেট সংগ্রহ করে খুচরা ব্যবসায়িদের কাছে পৌঁছে দিতো। কাগজপত্র বিহীন অত্যাধুনিক ইয়ামাহা ফেজার মোটর সাইকেল এর মাধ্যমে নিজে হাজির হয়ে রাঙামাটির মাদক ব্যবসায়িদের কাছে ইয়াবা পৌঁছে দিতো সাদ্দাম।

অপরদিকে শহরের রিজার্ব বাজারস্থ মসজিদ কলোনী এলাকায় অভিযান পরিচালনা করে নিয়মিত মাদক ব্যবসায়ী বেলাল হোসেন (২৫) কে আটক করেছেন থানার এএসআই আসাদ ও তার সহকর্মী কনস্টেবল বাপ্পী। এ সময় বেলালের পকেট থেকে ৪০ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ।

আটককৃত বেলাল নিয়মিত মাদক ব্যবসার সঙ্গে জড়িত জানিয়ে তার বিরুদ্ধে ইয়াবা রাখার দায়ে মাদক দ্রব্যনিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন থানার ওসি মোহাম্মদ রশিদ।

নতুন বার্তা/টিটি


 


Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top