শনিবার, ২৫ নভেম্বর ২০১৭
webmail
Sun, 16 Jul, 2017 05:02:34 PM
মিরসরাই প্রতিনিধি
নতুন বার্তা ডটকম
চট্টগ্রাম: চট্টগ্রামের মিরসরাইয়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত হয়েছে। এসময় আরো ১২ জন যাত্রী আহত হয়। রবিবার দুপুর দেড়টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সুফিয়া রোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
 
নিহতরা হলো উপজেলার মঘাদিয়া ইউনিয়নের পুর্ব মলিয়াইশ গজারিয়া গ্রামের অমুল্য মজুমদারের স্ত্রী মলিনা মজুমদার (৪৫), কাটাছড়া ইউনিয়নের তেতৈয়া গ্রামের মৃত ললিত মোহন দেবনাথের পুত্র প্রদীপ দেবনাথ (৪৮), ইছাখালী ইউনিয়নের লুদ্দাখালী মাহফুজ ভূঁইয়া বাড়ির মোঃ সুমন (৩৫) ও কাটাছড়া ইউনিয়নের মৃত আবদুল খালেকের পুত্র  মফিজুল ইসলাম (৬০)। তাদেও মধ্যে ৩ জন ঘটনাস্থলে ও একজন হাসপাতালে মারা যান।
মিরসরাই ও সীতাকুন্ড ফায়ার সার্ভিস কর্মী, স্থানীয় এলাকাবাসী নিহত এবং আহতদের উদ্ধার করে। আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মস্তাননগর হাসপাতালে, মাতৃকা হাসপাতাল ও মিঠাছড়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তার মধ্যে মোস্তফা নামে একজনের অবস্থা আশংকাজনক তাকে চট্টগ্রাম মেডিক্যাল হাসপাতালে (চমেক) প্রেরণ করা হয়েছে।
 
জোরারগঞ্জ হাইওয়ে পুলিশের ইনচার্জ শফিকুল ইসলাম জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সুফিয়ার রোড় এলাকায় রবিবার দুপুরে বড়দারোগাহাট থেকে বারইয়ারহাটগামী যাত্রীবাহী লেগুনাকে পিছন দিক থেকে ভুট্টা বোঝায় একটি ট্রাক ধাক্কা দিলে লেগুনা ও ট্রাক উল্টে সড়কের পাশে খাদে পড়ে যায়।
 
এসময় ঘটনাস্থলে লেগুনার ৩ যাত্রী নিহত হয়। পরে মাতৃকা হাসপাতালে আরেকজন মারা যায়। দুর্ঘটনা কবলিত ট্রাক ও লেগুনা উদ্ধার করে থানায় নেয়া হয়েছে।
 
নতুন বার্তা/কেএফডি

Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top
    close