বৃহস্পতিবার, ২৩ নভেম্বর ২০১৭
webmail
Mon, 17 Jul, 2017 12:12:34 PM
খুলনা ব্যুরো
নতুন বার্তা ডটকম
খুলনা: খুলনায় পৃথক দুটি ঘটনায় পুলিশের সঙ্গে কথিত বন্দুক যুদ্ধে গুড্ডু বাবু (৩৫) ও আল মাহমুদ (২৫) নামে দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। আর ইয়াসিন আহমেদ নামে একজন গুলিবিদ্ধ হয়েছেন।
 
সোমবার ভোর রাতে খুলনা থানাধীন রেলষ্টেশনের পাশে প্রভাতী প্রাইমারী স্কুলের সামনে এ কথিত বন্দুক যুদ্ধের ঘটনা ঘটে।
 
খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) মুখপাত্র সহকারী পুলিশ কমিশনার মনিরা সুলতানা জানান, মাদক ব্যবসায়ী সন্ত্রাসী গুড্ডু বাবু ও আল মাহমুদকে পুলিশ খোঁজ করছিল। সোমবার ভোর ৪টার দিকে পুলিশের একটি দল খুলনা রেল ষ্টেশন এলাকার প্রভাতি সামনে গেলে পাশ্ববর্তী কবরখানা হতে পুলিশের উপর গুলিবর্ষণ করে।
 
এই সময় পুলিশও পাল্টা গুলি ছোঁড়ে। প্রায় আধা ঘণ্টা গুলি বিনিময়র পর পুলিশ ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ দুইজনকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে আনার পথে একজন এবং পরে চিকিৎসাধীন অবস্থায় আরেকজন মৃত্যুবরণ করে।
 
পুলিশ ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করেছে। নিহত দুই জনের নামে বিভিন্ন থানায় মাদক ব্যবসা, সন্ত্রাসীর একাধিক মামলা রয়েছে।
 
একই সময় সোনাডাঙ্গা থানাধীন বয়রা এলাকার মুন্নুজান স্কুলের পাশে পুলিশের গুলিতে ইয়াসিন আহমেদ নামে একজন গুলিবিদ্ধ হয়েছেন। তার পায়ে গুলি লেগেছে। সে খুলনা মেডিকেল কলেজ হাসপাতোলে চিকিৎসাধীন।
 
নতুন বার্তা/কেএফডি
 

Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top
    close