শনিবার, ২১ অক্টোবর ২০১৭
webmail
Sun, 13 Aug, 2017 11:45:07 AM
কুষ্টিয়া প্রতিনিধি
কুষ্টিয়া: ডাকাতির প্রস্তুতিকালে ৬ ডাকাতকে আটক করেছে মডেল থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে আগ্নেয়াস্ত্র, গুলি ও দেশি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়। কুষ্টিয়া শহরের হাউজিং এলাকায় এ ঘটনা ঘটে।
 
পুলিশ জানায়, শনিবার (১২ আগস্ট) রাত ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে হাউজিং ই-ব্লকের পরিত্যাক্ত একটি বাড়ির মধ্যে ডাকাতির জন্য একদল ডাকাত অবস্থান করছে।
 
এ খবর পেয়ে পুলিশের একটি টিম সেখানে অভিযানে গেলে ডাকাতরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করলে সেখান থেকে হোসেন হাওলাদার (৪০), মো. ফরিদ হাওলাদার (৩৫), মো. সেন্টু আকন্দ (৩৫), খোকন সর্দার (৪০), বাচ্চু মাঝি (৫৯) এবং সিরাজ মিয়া (৫০) নামের ৬ ডাকাতকে আটক করে পুলিশ। তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ১টি রিভলবর, ১ রাউন্ড গুলি ও দেশিও কয়েকটি ধারালো অস্ত্র।
 
কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন এ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, গ্রেফতার হওয়া ৬ জনের মধ্যে ৩ জনের বাড়ি পটুয়াখালীর গলাচিপায়, দুজনের বাড়ি বাগেরহাটের স্মরণখোলা এবং একজনের বাড়ি মানিকগঞ্জে।
 
প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে আটককৃতরা আন্তঃজেলা ডাকাত দলের সদস্য। তারা কুষ্টিয়া-রাজবাড়ী মহাসড়কে ডাকাতি করার উদ্দেশ্যে এখানে জড়ো হয়েছিল।
 
নতুন বার্তা/কেএফ
 

Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top