সোমবার, ১১ ডিসেম্বর ২০১৭
webmail
Sun, 13 Aug, 2017 05:00:00 PM
চুয়াডাঙ্গা প্রতিনিধি
নতুন বার্তা ডটকম
চুয়াডাঙ্গা: সংবিধানের ষোড়শ সংশোধনী নিয়ে চুয়াডাঙ্গায় আওয়ামী লীগ ও বিএনপিপন্থী আইনজীবীদের পাল্টাপাল্টি বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে। রোববার  দুপুরে জেলা আইনজীবী সমিতি কার্যালয়ের সামনে এ বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
 
বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের পক্ষে সিনিয়র আইনজীবী এডভোকেট তছিরুল আলম মালিক ডিউকের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট নুরুল ইসলাম ও সাধারণ সম্পাদক এডভোকেট মুহা. সামসুজ্জোহা, এডভোকেট আব্দুর রশিদ, এডভোকেট আলমগীর হোসেন এবং এডভোকেট আব্দুল মালেক।
 
বক্তারা বলেন, ‘একটি মহল রায় নিয়ে বিচার বিভাগকে বিতর্কিত করার চেষ্টা চালাচ্ছে।’ তাছাড়া রায়ে যেসব ‘আপত্তিকর, অসাংবিধানিক, অগণতান্ত্রিক, অপ্রাসঙ্গিক’ পর্যবেক্ষণ রয়েছে, সেগুলো স্বপ্রণোদিত হয়ে প্রত্যাহারের দাবি জানায় তারা।
অপরদিকে সাবেক প্রধান বিচারপতি ও আইন কমিশনের চেয়ারম্যান মো. খায়রুল হকের পদত্যাগ ও গ্রেপ্তারের দাবিতে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম  চুয়াডাঙ্গা ইউনিট বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।
 
এদিন দুপুরে জেলা আইনজীবী সমিতির কার্যালয়ের সামনে থেকে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের ব্যানারে একটি বিক্ষোভ মিছিল বের করে আইনজীবীরা। পরে মিছিলটি আদালত এলাকায় ঘুরে পুনরায় আইনজীবী সমিতির কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।
 
এসময় জেলা আইনজীবী ফোরামের সভাপতি এডভোকেট এস.এম.শাহজাহান মুকুলের সভাপতিত্বে বক্তব্য রাখেন চুয়াডাঙ্গা জেলা বিএনপি’র যুগ্ম আহ্বায়ক ও আইনজীবী নেতা এডভোকেট ওয়াহেদুজ্জামান বুলা, সিনিয়র আইনজীবী মোসলেম উদ্দীন, এডভোকেট এস এম আসাদুজ্জামান গণি ও এডভোকেট. সৈয়দ হেদায়েত হোসেন আসলাম।
                    
নতুন বার্তা/কেএফ

Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top
    close