সোমবার, ১১ ডিসেম্বর ২০১৭
webmail
Sun, 13 Aug, 2017 05:17:37 PM
মাদারীপুর প্রতিনিধি
নতুন বার্তা ডটকম
মাদারীপুর: মাদারীপুরের কালকিনিতে পূর্বশত্রুতার জের ধরে দোকান ভাঙচুরে বাধা দেয়ায় মিনু খানম নামের এক সংরক্ষিত মহিলা আসনের সদস্যকে বেদম মারধর করেছে প্রতিপক্ষ।
 
খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে ঘটনার পর থেকে হামলাকারীরা পলাতক রয়েছে। রোববার দুপুরে এ ঘটনা ঘটেছে।
 
ভুক্তভোগী পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলা সংরক্ষিত মহিলা আসনের সদস্য  মিনু খানম তার পৈতৃক জমিতে একটি দোকান নির্মাণ করেন ডাসারের কোমলাপুর নতুন বাজারে। সেখানে তিনি ব্যবসা পরিচালনা করে আসছিলেন।
 
কিন্তু পূর্ব শত্রুতার জের ধরে ওই এলাকার রশিদ শেখের নেতৃত্বে আবদুল হাই হাওলাদার, মজিদ বেপারী, সেলিম ও গোলাম আলী শেখসহ ১০/১২ জন মিলে দেশী অস্ত্রে সজ্জিত হয়ে মিনু খানমের দোকান ঘর ভাঙচুর করেন।
 
এ সময় তাদেরকে বাধা দিলে মিনু খানমে বেদম মারধর করা হয়। এ সময় দোকানে থাকা নগদ ৪৫ হাজার টাকাসহ বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায় বলে অভিযোগ করেন মিনু খানম।
 
পরে খবর পেয়ে ডাসার থানার ওসি এমদাদুল হক ফোর্স নিয়ে ঘটনাস্থলে এলে হামলাকারীরা দ্রুত পালিয়ে যায়। পরে আহত মিনু খানমকে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়। এ বিষয় ডাসার থানায় একটি মামলা হচ্ছে।
 
সংরক্ষিত মহিলা আসনের সদস্য মিনু খানম সাংবাদিকদের বলেন, আমার দোকানপাটে হামলা চালিয়ে ভাঙচুর করে নগদ টাকা ও মালামাল নিয়ে যায় হামলাকারীরা। আমি বাধা দিলে আমাকে মারধর করে।
 
এ ব্যাপারে ডাসার থানার অফিসার ইনচার্জ (ওসি) এমদাদুল হক বলেন, খবর পেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছি। তবে হামলাকারীদের আটকের জোর প্রচেষ্টা চলেছে।
 
নতুন বার্তা/কেএফ

Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top
    close