মঙ্গলবার, ২১ নভেম্বর ২০১৭
webmail
Tue, 12 Sep, 2017 02:42:35 PM
মিরসরাই প্রতিনিধি
নতুন বার্তা ডটকম
চট্টগ্রাম: চট্টগ্রামের মিরসরাইয়ে চার ইয়াবা ব্যবসায়ীকে ৬ মাসের কারাদন্ড ও একজনকে অর্থদন্ড দিয়েছেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট পরিচালিত মোবাইল কোট।
 
মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এই সাজা দেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ কায়সার খসরু।
 
কারাদন্ড প্রাপ্ত ইয়াবা ব্যবসায়ীরা হলেন নারায়নগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার রফিকুল ইসলামের পুত্র মো. জাহাঙ্গীর আলম (৪০), একই উপজেলার হাতকোপা এলাকার আলতাফ উদ্দিনের পুত্র কামরুল হাসান (৩৮), একই জেলার বন্দর এলাকার মনসুর আলীর পুত্র নিলয় আহমেদ (২৬), ঢাকা জেলার কদমতলা ধনিয়া এলাকার মৃত আবদুল খালেকের পুত্র আলমগীর আলম (৪২)।
 
তাদের কাছ থেকে ৩৯ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। এছাড়া ১শ গ্রাম গাঁজাসহ আটক কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার পশ্চিম সেন্টমার্টিন এলাকার নুরুল আমিনের মেয়ে হামিদা বেগম (২৩)কে ২ হাজার ৫শ টাকা অর্থদন্ড দেয়া হয়েছে।
 
চট্টগ্রাম জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন কার্যালয়ের ওসি মোঃ জাকির হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি ১০ হাজার ইয়াবা ট্যাবলেট নিয়ে মিরসরাইয়ে কিছু ব্যবসায়ী অবস্থান করছে। আমরা মঙ্গলবার সকালে পৌরসভার ২ নং ওয়ার্ডের একটি ভবন থেকে ৩ জন ও ৫ নং ওয়ার্ডের নুর মঞ্জিল থেকে ২ জনকে আটক করি।
 
এসময় চার জনের কাছে ৩৯টি ইয়াবা ট্যাবলেট ও এক মহিলার কাছে ১শ গ্রাম গাঁজা পেয়েছি। আমার ধারনা ঘটনাস্থলে পৌছানোর পূর্বে ইয়াবার বড় চালনান তারা পাচার করে দেয়।
 
নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. কায়সার খসরু বলেন, মঙ্গলবার সকালে মোবাইল কোটের মাধ্যমে ৪ জন ইয়াবা ব্যবসায়ীকে ৬ মাসের কারাদন্ড ও একজনকে অর্থদন্ড দেয়া হয়েছে।
 
নতুন বার্তা/কেএফ

Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top
    close