মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর ২০১৭
webmail
Thu, 14 Sep, 2017 12:50:15 PM
নোয়াখালী প্রতিনিধি
নতুন বার্তা ডটকম
নোয়াখালী: নোয়াখালীর সেনবাগ উপজেলার সেবারহাট বাজারে দুইটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় ৩ জন নিহত হয়েছে। এ ঘটনায় অন্তত ১৮ যাত্রী আহত হয়েছে।
 
বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে নোয়াখালী-ফেনী মহাসড়কের সেবারহাট পশ্চিম বাজারে এ দূর্ঘটনা ঘটে। নিহত ও আহতদের নামপরিচয় জানা যায়নি।
 
স্থানীয়রা জানায়, সকালে চট্টগ্রামের উদ্দেশ্যে লক্ষ্মীপুর থেকে রুপসী বাংলা সার্ভিসের একটি যাত্রীবাহী বাস ও ফেনী থেকে লক্ষ্মীপুরের উদ্দেশ্যে যমুনা সার্ভিসের একটি যাত্রীবাহী বাস ছেড়ে আসে। পথে সেনবাগের সেবারহাট পশ্চিম বাজারে পৌঁছলে দুইটি বাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে অজ্ঞাত এক যুবক নিহত ও দুই বাসের অন্তত ২০ জন যাত্রী আহত হয়।
 
স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপতাল সহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করেছে। আহতদের মধ্যে ৪-৫ জনের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে। স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরো ২ জন মারা যায়।
 
সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন উর রশিদ চৌধুরী বিষয়টি নিশ্চিত করে জানান, দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে এক যুবক ও হাসপতালে আরো দুইজন সহ ৩ জন মারা গেছে। আহতদের মধ্যে এখনো কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলেও তিনি জানান।
 
নতুন বার্তা/কেএফ
 
 

Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top