বৃহস্পতিবার, ২৩ নভেম্বর ২০১৭
webmail
Mon, 13 Nov, 2017 09:37:48 PM
ভোলা প্রতিনিধি
নতুন বার্তা ডটকম

ভোলা: জেডিসি পরিক্ষায় চরফ্যাসন উপজেলার নুরাবাদ ফাজিল মাদ্রাসা কেন্দ্রে সোমবার ইংরেজি প্রথম পত্র পরিক্ষায় অসদুপায় অবলম্বনের দায়ে ৮পরিক্ষার্থীকে বহিস্কার করা হয়েছে। এবং দায়িত্ব অবহেলার কারণে ৪ শিক্ষককে পরিক্ষার সকল কার্যক্রম থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

বহিস্কৃত পরিক্ষার্থীরা হলো- বহিস্কৃত পরিক্ষার্থীদের মধ্যে ২জন নুরবাদ ফাজিল মাদ্রাসার, ২জন চৌমুহনী দাখিল মাদ্রাসার, ১জন নুরাবাদ মুসলিমিয়া দাখিল মাদ্রাসার এবং ৩জন চর মোতাহার দাখিল মাদ্রাসার শিক্ষার্থী। দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া শিক্ষকরা হলেন- চৌমুহনী দাখিল মাদ্রাসার শিক্ষক মাওলানা মো.মোস্তফা, নুরাবাদ হোসাইনিয়া ফাজিল মাদ্রাসার সুফিয়া, চরমোতাহার দাখিল মাদ্রাসার ফিরোজ আলম ও এ রব লতিফিয়া দাখিল মাদ্রাসার মো.রুবেল। কেন্দ্র সংশ্লিষ্ট নির্ভরযোগ্য সুত্রে এ তথ্য পাওয়া গেছে।

সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট, চরফ্যাসন মো.আমীনুল ইসলাম জানান, কেন্দ্র পরিদর্শনে গিয়ে ৮ পরিক্ষার্থীর হাতে বইয়ের পাতা এবং লেখা উত্তর পাওয়ায় এবং ৪কক্ষ পরিদর্শক নকলে সহায়তা করায় তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য কেন্দ্র সচিবকে সুপারিশ করেছি। কেন্দ্র সচিব মো.মনিরুল ইসলাম জানান সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহিী ম্যাজিষ্ট্রেট স্যারের সুপারিশের আলোকে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

নতুন বার্তা/কেকে


Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top
    close