শুক্রবার, ২৪ নভেম্বর ২০১৭
webmail
Mon, 13 Nov, 2017 08:41:10 PM
মুক্তাগাছা প্রতিনিধি
নতুন বার্তা ডটকম

ময়মনসিংহ : মাদক, হামলাসহ তিন মামলায় ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক পার্টির দুই নেতাকে মুক্তাগাছা থানা পুলিশ গ্রেফতার করেছে। সোমবার দুুপুরে তাদেরকে শহরের চৌরঙ্গি মোড় এলাকা থেকে গ্রেফতার করা হয়। পুলিশ তাদের রিমান্ড চেয়ে আদালতে পাঠিয়েছেন।

থানা পুলিশ জানায়, মুক্তাগাছা উপজেলার সাবেক ছাত্রলীগ নেতা তাঁরাটি তেড়িপাড়া গ্রামের মোয়াজ্জেম হোসেন ওরফে মালের পুত্র মনির হোসেন ও একই গ্রামের মরিরুজ্জামান ওরফে মইন্নার পুত্র, উপজেলা স্বেচ্ছাসেবক পার্টির আহবায়ক সুরুজ্জামান ওরফে জামান মাস্টার মাদক, চাঁদাবাজিসহ বিভিন্ন অভিযোগে ২টি মামলার পলাতক আসামী। তাদের বিরোদ্ধে ভূমি অফিসের এক কর্মকর্তাকে মারধর করারও অভিযোগ রয়েছে।

রোববার সকালে তারা একই এলাকার সোহেল নামে এক ফিসারী ব্যাবসায়ীকে এলাকায় মারধর করে তার কাছে থাকা  টাকা ছিনতাই করে নিয়ে যায়। এ ব্যপারে মুক্তাগাছা থানায় মনির ও জামানকে আসামী করে সোহেল বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। মামলা নং (১০), ১২-১১-১৭।

মুক্তাগাছা থানার ওসি আখতার মোর্শেদ সাংবাদিকদের বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে থানায় তিনটি মামলা রয়েছে। ওই মামলায় তাদেরকে গ্রেফতার করা হয়। অধিক তদন্তের স্বার্থে তাদের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

নতুন বার্তা/কেকে

 


Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top
    close