ঢাকার বাইরে

আমি একাই যথেষ্ট: শামীম ওসমান

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফুটপাতে হকার বসানোকে কেন্দ্র করে সাংসদ শামীম ওসমান ও মেয়র আইভী সমর্থকদের মধ্যে সংঘর্ষ এবং ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এতে সাংবাদিকসহ অর্ধশতাধিক আহত হয়েছেন।

সংঘর্ষ ও গোলাগুলির ঘটনার পর চাষাঢ়ায় এক সংক্ষিপ্ত বক্তব্যে শামীম ওসমান বলেন, ‘এ সমস্ত ছোটখাটো গুন্ডাপান্ডা মোকাবিলা করার জন্য আমি একাই যথেষ্ট। আমার সব চেনা আছে, জানা আছে। প্রশাসনের ভূমিকা, যেটা নিয়েছেন, সেটা নিয়েছেন। মনে রাখবেন, যদি আমাদের মাঠে নামতে হয় তবে দুই-এক হাজার না, দুই-এক লাখ নামবে।’

মঙ্গলবার নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় হকার বসা ও উচ্ছেদ নিয়ে হকার ও শামীম ওসমানের সমর্থকদের সঙ্গে মেয়র সেলিনা হায়াৎ আইভীর সমর্থকদের ব্যাপক সংঘর্ষ, ধাওয়া-পাল্টাধাওয়া হয়। ওই ঘটনায় আহত হন স্বয়ং মেয়র সেলিনা হায়াৎ আইভী। নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে মেয়রের ওপর হামলা হয়। পরে বঙ্গবন্ধু সড়কের ২ নম্বর রেলগেট থেকে চাষাঢ়া পর্যন্ত সংঘর্ষ ছড়িয়ে পড়ে।
হকারদের বিষয়কে কেন্দ্র করে নারায়ণগঞ্জে কেউ কেউ অশান্ত করা চেষ্টা করছে। এটা কোনো রাজনৈতিক বিষয় নয়। যারা হকারদের সরিয়ে দিয়েছে, তাদের ওপর হামলা করেছে এর বিচার আল্লাই করবেন।

তিনি বলেন, আমি বিএনপির অনেক ক্যাডারকে দেখেছি। বিএনপির অনেক মাডার মামলার আসামিরা মেয়রের মিছিলে প্রবেশ করে নারায়ণগঞ্জে অশান্তি করার চেষ্টা করেছে। মেয়র বোকামি করতে পারে কিন্তু আমি করবো না।

Related Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker