ঢাকার বাইরে

উদ্ধার হল নিয়াজুলের পিস্তল

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে ফুটপাতে হকার বসাকে কেন্দ্র করে সংঘর্ষের সময় প্রকাশ্যে অস্ত্র বের করা নিয়াজুল ইসলাম খানের খোয়া যাওয়া পিস্তলটি ১০ রাউন্ড গুলিসহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার দিবাগত রাত ২টায় নগরীর বঙ্গবন্ধু সড়কে সাধু পৌলের গির্জার সামনে একটি ফুলের টবে পলিথিনে মোড়ানো অবস্থায় অস্ত্রটি উদ্ধার করা হয়। নারায়ণগঞ্জ সদর মডেল থানার দায়িত্বরত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক এ তথ্য নিশ্চিত করেছেন।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার দায়িত্বরত ওসি আব্দুর রাজ্জাক জানান, ফুলের টবে পলিথিনে মোড়ানো অবস্থায় অস্ত্রটি উদ্ধার করেছে টহল পুলিশ। পরে থানায় এনে পরীক্ষার পর সেটা নিয়াজুলের পিস্তল বলে নিশ্চিত হওয়া গেছে। নিয়াজুলকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে বলেও জানান তিনি।

উল্লেখ্য, গত ১৬ জানুয়ারি চাষাঢ়ায় নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী ও নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। ওই সময় সংসদ সদস্যের অনুসারী নিয়াজুল পিস্তল বের করলে তাকে রাস্তায় ফেলে মারধর করে আইভীর সমর্থকরা। এসময় তার পিস্তলটি খোয়া যায়। এটি তার লাইসেন্স করা অস্ত্র বলে জানা গেছে। পরদিন অস্ত্রের মালিক নিয়াজুল ইসলাম তার ছোট ভাই রিপন খানের মাধ্যমে সদর মডেল থানায় ১৭ জনের নাম উল্লেখ করে অস্ত্র লুটের অভিযোগ দিলে পুলিশ সেটাকে জিডি হিসেবে গ্রহণ করে।

নতুন বার্তা/কেকে

Related Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker