মঙ্গলবার, ১৯ জুন ২০১৮
Sat, 24 Feb, 2018 01:30:20 PM
কুষ্টিয়া প্রতিনিধি
নতুন বার্তা ডটকম
ঢাকা: তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, “বিএনপি নেত্রী খালেদা জিয়া এতিমের টাকা আত্মসাতের দায়ে এখন জেল হাজতে। তিনি একজন চিহ্নিত অপরাধী। আগামী জাতীয় সংসদ নির্বাচনে কোনো অপরাধী অংশ নিতে পারবে না। তবে বিএনপির জন্য নির্বাচনের দরজা সব সময় খোলা।”
 
আজ সকালে কুষ্টিয়ার ভেড়ামারা কলেজ মাঠে অনুষ্ঠিত চলন্তিকা টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলার উদ্বোধনী অনুষ্ঠানে যোগদানের পর সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি একথা বলেন।
তথ্যমন্ত্রী বলেন, অপরাধী, কুচক্রী, খারাপ মানুষের জন্য গণতন্ত্র নয়। গণতন্ত্র ভালো মানুষদের জন্য। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে আজ গণতন্ত্র প্রতিষ্ঠিত।
 
চলন্তিকা যুব উন্নয়ন সংস্থার আয়োজনে এবং আর কে কন্সট্রাকশনের স্বত্ত্বাধিকারী আনোয়ারুল কবির টুটুলের পরিচালনায়  খেলার উদ্বোধনী অনুষ্ঠানে ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল মারুফ, ভেড়ামারা পৌরসভার মেয়র আলহাজ্ব শামিমুল ইসলাম ছানা, জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব আব্দুল আলীম স্বপন, ভেড়ামারা কলেজের অধ্যক্ষ শামসুল বারী, ভেড়ামারা উপজেলা জাসদ সভাপতি এমদাদুল ইসলাম আতা, সাধারণ সম্পাদক এসএম আনছার আলী, জেলা পরিষদের সদস্য ও ভেড়ামারা পৌর আওয়ামী লীগের সভাপতি আবু হেনা মোস্তফা কামাল প্রমুখ উপস্থিত ছিলেন।
 
নতুনবার্তা/কিউিএমএইচ
 

Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top