রোববার, ২২ এপ্রিল ২০১৮
Wed, 11 Apr, 2018 10:35:35 AM
মেহেরপুর প্রতিনিধি
নতুন বার্তা ডটকম
মেহেরপুর: মেহেরপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ (৪৮) একজন নিহত হয়েছেন।
মঙ্গলবার রাত ২টার দিকে মেহেরপুরের গাংনী উপজেলার হেমায়েতপুর-আমতৈল সড়কে আমানুল্লাহর কলাবাগানে এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।
 
পুলিশের দাবি, নিহত ব্যক্তি ডাকাত দলের সদস্য। এ সময় আহত হয়েছেন দুই পুলিশ সদস্য।
 
‘বন্দুকযুদ্ধে’ আহত পুলিশ সদস্যরা হলেন- খাইরুল ইসলাম (পুলিশ নং ৩৭৭) এবং আবদুর রাজ্জাক ( পুলিশ নং ১৩০)। তাদের গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।
ঘটনাস্থল থেকে একটি দেশীয় তৈরি এলজি পিস্তল, ৪টি হাতবোমা ও দুটি দেশীয় তৈরি ধারালো হাঁসুয়া উদ্ধার করা হয়েছে।
 
গাংনী থানার ওসি হরেন্দ্রনাথ সরকার জানান, আমানুল্লাহর কলাবাগানে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন গোপন খবর পাওয়া যায়। এর ভিত্তিতে পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দল পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ শুরু করে। পুলিশও পাল্টা ১০ রাউন্ড শটগান ও ৪ রাউন্ড চায়না বন্দুকের গুলি ছুড়ে।
 
গোলাগুলির একপর্যায়ে ডাকাতরা পালিয়ে যায়। এ সময় অজ্ঞাত ডাকাতকে (৪৮) গুলিবিদ্ধ অবস্থায় ঘটনাস্থলে পাওয়া যায়। পরে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
 
ওসি জানান, নিহত ডাকাতের লাশ গাংনী থানা চত্বরে রাখা হয়েছে। পরিচয় শনাক্তের পর ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে। পরিচয় শনাক্ত না হলে বেওয়ারিশ হিসেবে দাফনের ব্যবস্থা নেয়া হবে।
 
গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার এমকে রেজা জানান, নিহতের পেটে ও ডান উরুর পাশে গুলিবিদ্ধ থাকায় অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।
 
নতুন বার্তা/এফকে
 

 


Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top