রোববার, ২২ এপ্রিল ২০১৮
Thu, 12 Apr, 2018 10:00:13 AM
নাটোর প্রতিনিধি
নতুন বার্তা ডটকম
নাটোর: নাটোরে মাছ বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক সংলগ্ন হোটেলে ঢুকে পড়ায় ট্রাকের নিচে পড়ে দুইজন মারা গেছেন। বৃহস্পতিবার ভোরে নাটোরের বড়াইগ্রামে বনপাড়া-হাটিকুমরুল মহাসকের উপজেলার শ্রীরামপুর এলাকায় নুরে-আলম তেল পাম্প সংলগ্ন আল-আমিন হোটেলে ওই দূর্ঘটনা ঘটে।
 
নিহতেরা হলেন, উপজেলার শ্রীরামপুর গ্রামের মৃত দোশর আলীর ছেলে শাহ মোহাম্মদ (৬০) ও কায়েমকোলা গ্রামের আমীর উদ্দিনের স্ত্রী হাসিনা বানু (৫৫)। এসময় অপর কর্মী শাহীন আলম (৪০) গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
 
বনপাড়া হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) তরিকুল ইসলাম জানান, সকাল ৬টার দিকে ময়মনসিংহ থেকে মাছ নিয়ে একটি ট্রাক (যশোর-ট-১১-০৩১৯) পাবনা যাচ্ছিল। পথে নুরে আলম তেল পাম্পের কাছে এসে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি সড়ক সংলগ্ন হোটেল আল-আমিনের মধ্যে ঢুকে পড়ে। এসময় ট্রাকের নিচে চাপা পড়ে হোটেল কর্মী শাহ মোহাম্মদ ও হাসিনা বানু ঘটনাস্থলেই মারা যায়। অপরকর্মী শাহীন আলম গুরুতর আহত হয়।
 
তিনি আরও জানান, ট্রাকটি আটক করা হয়েছে। তবে চালক-হেলপার পালিয়ে গেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান এসআই তরিকুল ইসলাম।
 
নতুন বার্তা/এফকে
 
 

 


Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top