বৃহস্পতিবার, ২৪ মে ২০১৮
Mon, 07 May, 2018 10:01:38 AM
গোপালগঞ্জ প্রতিনিধি
নতুন বার্তা ডটকম
গোপালগঞ্জ: 
গোপালগঞ্জে ধানবোঝাই ট্রাক উল্টে ৩ জন ধানকাটা শ্রমিকের মৃত্যু হয়েছে। এছাড়া আহত হয়েছেন আরও ১২ জন।
 
সোমবার সকাল পৌনে ৭ টার দিকে গোপালগঞ্জ সদর উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের পাথালিয়া নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে।
 
নিহতরা হলেন- খুলনা জেলার বটিয়াঘাট উপজেলার নোয়ালতলা গ্রামের মো. ইউনুস শেখের ছেলে মাহামুদুল হাসান শেখ (৪০), একই উপজেলার তালগুনিয়া গ্রামের মিজানুর রহমান মজনু শেখের ছেলে মঈনুদ্দিন শেখ (৪২), একই গ্রামের মৃত ইউসুফ শেখের ছেলে মো. কামরুল ইসলাম শেখ (৪২)।
 
আহত ১২ জনকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। গুরুতর আহত আজিজুল গাজী (৩০), শাহাদত (২৫), খলিল শেখ (৩৫), আনিচ সরদারকে (৩০) খুলনায় পাঠানো হয়েছে।
 
গোপালগঞ্জ সদর থানার এস আই সিরাজুল ইসলাম জানান, ১০-১৫ দিন আগে ওই শ্রমিকরা খুলনা থেকে ররিশাল জেলার আগৈলঝাড়া উপজেলার বাকাল গ্রামে ধান কাটতে যায়। ধান কাটা শেষে সোমবার ভোরে ট্রাকে পারিশ্রমিকের ধানবোঝাই করে শ্রমিকরা ট্রাকের ধানের উপর বসে খুলনা উদ্দেশ্যে রওনা দেন। ট্রাকটি সকাল পৌনে ৭টার দিকে পাথালিয়ায় উল্টে গেলে ধানকাটা শ্রমিক মাহামুদুল হাসান শেখ ও মাইনুদ্দিন শেখ ঘটনস্থলেই মারা যান। গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মো. কামরুল ইসলাম শেখ মারা যান।
 
সিরাজুল ইসলাম আরও জানান, আহত ১২ জনকে উদ্ধার করে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। গুরুতর আহত ৪ জনকে খুলনায় পাঠানো হয়েছে। আহত ও নিহতদের বাড়ি খুলনা জেলার বটিয়াঘাটা উপজেলার বিভিন্ন গ্রামে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।
 
নতুন বার্তা/এফকে
 

 


Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top