বুধবার, ১৩ ডিসেম্বর ২০১৭
webmail
Fri, 21 Apr, 2017 01:50:47 PM
নিজস্ব প্রতিবেদক
নতুন বার্তা ডটকম

ঢাকা: বিএনপিকে মানসিক প্রতিবন্ধী রাজনৈতিক দল হিসেবে উল্লেখ করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, নির্বাচনে অংশ নেওয়া, না নেয়া তাদের সিদ্ধান্ত।

শুক্রবার সকালে রাজধানীর ধানমণ্ডিতে এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি। এ সময় তিনি বিএনপিকে দায়িত্বশীল রাজনৈতিক দল হিসেবে আচরণ করার আহ্বান জানান।

এর আগে গতকাল বৃহস্পতিবার হানিফের নেতৃত্বে পাহাড়ি ঢলে প্লাবিত হাওরাঞ্চল পরিদর্শন ও ত্রাণ বিতরণ করে আওয়ামী লীগের একটি প্রতিনিধিদল। এ উপলক্ষেই আজকের এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে হানিফ বলেন, বিএনপি রাষ্ট্র ক্ষমতায় থাকাকালীন ব্যর্থতার প্রমাণ দিয়েছে। এখন বর্তমান সরকারের উন্নয়নে ঈর্ষান্বিত হয়ে মিথ্যাচার করছে। সরকারের উন্নয়ন পদক্ষেপ নিয়ে অহেতুক মিথ্যাচার করে জনমনে বিভ্রান্ত্রি ছাড়াচ্ছে।

তিনি বলেন, 'এসব করে দলটি মানসিক প্রতিবন্ধী হিসেবে জনগণের কাছে প্রতিষ্ঠিত হয়েছে। রাজনৈতিক বিকারগ্রস্ত ও দেউলিয়া হয়ে গেছে।'

এ সময় দায়িত্বশীল দল হিসেবে বিএনপিকে সরকারের পাশে থেকে দুর্গত মানুষকে সহায়তা করার আহ্বান জানান আওয়ামী লীগের এ নেতা।

বিএনপিকে নির্বাচনে নিয়ে আসার বিষয়ে এক প্রশ্নের জবাবে তিনি বলেন, 'বিএনপি নির্বাচনে আসবে কী আসবে না, এটা তাদের বিষয়। তবে সংবিধান অনুযায়ী যথাসময়ে নির্বাচন হবে। আমরা আশা করি, বিএনপি ওই নির্বাচনে এসে জনগণের কাছে নিজেদের আস্থার পরীক্ষা দেবে।'

হাওর নিয়ে হানিফ বলেন, হাওরে বাঁধ নির্মাণে কারও গাফলতি থাকলে তার বিরুদ্ধে অবশ্যই শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হবে।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা আহমেদ হোসেন, সুজিত রায় নন্দী, সামছুন্নাহার চাঁপা, রোকেয়া সুলতানা, রেমন আরেং, এসএম কামাল হোসেন, গোলাম রব্বানী চিনু, ফরিদুন্নাহার লাইলী, ড. আবদুস সোবহান গোলাপ, মারুফা আক্তার পপি প্রমুখ।

নতুন বার্তা/এমআর


Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top
    close