বুধবার, ২৭ সেপ্টেম্বর ২০১৭
webmail
Fri, 14 Jul, 2017 12:07:49 AM
নিজস্ব প্রতিবেদক
নতুন বার্তা ডটকম

ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া চিকিৎসা ও পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাতে শনিবার  লন্ডন সফরে যাচ্ছেন। সেখানে বড় ছেলে তারেক রহমানসহ পরিবারের সঙ্গে সময় কাটানো ছাড়াও চোখ ও পায়ের চিকিৎসা নেবেন তিনি।

পরিবার এর সাথে পবিত্র ঈদুল আজহা পালন করবেন বলে সূত্র নিশ্চিত করেছে।

বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয়ের একটি সূত্র জানায়, খালেদা জিয়া ও তার সফরসঙ্গীরা শনিবার রাতে লন্ডনের উদ্দেশে আমিরাত এয়ারওয়েজের একটি ফ্লাইটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ছেড়ে যাবেন।

সংশ্লিষ্ট সূত্র জানায়, খালেদা জিয়া লন্ডনে চিকিৎসা ও পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটানোর পাশাপাশি সংগঠন, আন্দোলন, আগামী সিটি ও জাতীয় নির্বাচনে প্রার্থী মনোনয়নসহ গুরুত্বপূর্ণ কিছু বিষয় নিয়ে তারেক রহমান ও দলের জ্যেষ্ঠ নেতাদের সঙ্গে আলোচনা করবেন।

এরই মধ্যে দলের নীতিনির্ধারক পর্যায়ের কয়েকজন সহায়ক সরকারের রূপরেখার একটি খসড়া চেয়ারপারসনের কাছে জমা দিয়েছেন। এ খসড়াও সঙ্গে করে নিয়ে যাবেন তিনি। পরে তারেকের সঙ্গে বিষয়গুলো আলাপ-আলোচনা করে তিনি চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন।

দলের একটি সূত্র জানিয়েছে, গত রবিবার খালেদা জিয়ার ব্যক্তিগত এক কর্মকর্তা ও তাঁর গৃহকর্মীর ভিসা করানো হয়েছে। এ ছাড়া তাঁর সফরসঙ্গী হিসেবে দলের একজন স্থায়ী কমিটির সদস্য, একজন ভাইস চেয়ারম্যান ও একজন নির্বাহী কমিটির সদস্য থাকবেন।

নতুন বার্তা/এমআর


Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top