বৃহস্পতিবার, ২১ জুন ২০১৮
Sun, 16 Jul, 2017 02:22:03 PM
মাদারীপুর প্রতিনিধি
নতুন বার্তা ডটকম

মাদারীপুর: মানুষ কীভাবে দানব হয় তা জানা নেই বলে মন্তব্য করেছেন নৌমন্ত্রী শাজাহান খান। তিনি বলেন, “একজন রাজনীতিবিদের মুখে এমন ভাষা শোভা পায় না। একজন রাজনীতিবিদের সীমার মধ্যে থেকে কারো সমালোচনা করা উচিত। তা না হলে প্রকৃতপক্ষে তিনিও রাজনীতিবিদ হতে পারেন না।”

রোববার সকালে মাদারীপুর সরকারি নাজিমউদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজে ফুলের বাগান ও আইসিটি ল্যাব উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন নৌমন্ত্রী।

তিনি বলেন, “যুবক-যুবতীদের ভুল বুঝিয়ে বিভ্রান্ত করে আইএস বানাচ্ছে জামায়াত। তাদের বোঝানো হয়, পবিত্র কোরআন-হাদিসে উল্লেখ আছে, আত্মঘাতী বোমায় কেউ নিহত হলে তিনি জান্নাতে যাবেনই। কিন্তু এমন কথা কোরআন-হাদিসের কোথাও উল্লেখ নেই। এমন কথা উল্লেখ থাকার কথা কেউ প্রমাণ করতে পারলে আমি আওয়ামী লীগ ছেড়ে আইএসএ যোগ দেব।”

নৌমন্ত্রী বলেন, “যখন কেউ মাঠে থাকে না, তখন শাজাহান খান থাকে। এই শাজাহান খানই দলের সব কর্মসূচিতে পাশে থেকে বিএনপি-জামায়াতের জ্বালাও-পোড়াও আন্দোলন প্রতিহত করেছে।”

মন্ত্রী বলেন, “মানুষ কুঁজো হয়ে গেলে আর সোজা হয়ে দাঁড়াতে পারে না। বিএনপির মেরুদণ্ড কুঁজো হয়ে গেছে। তাই এখন তারা কুঁজোর দলে পরিণত হয়েছে।”

এ সময় উপস্থিত ছিলেন মাদারীপুরের জেলা প্রশাসক মো. ওয়াহিদুল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ সরোয়ার হোসেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পাভেলুর রহমান শফিক খান, পৌর মেয়র খালিদ হোসেন, সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ মো. নুরুল হক।

গত বৃহস্পতিবার বিকেলে আওয়ামী লীগের ধানমন্ডির কার্যালয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় সম্পাদকমণ্ডলীর বৈঠকে নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান ‘দানব’ হয়ে উঠেছেন বলে অভিযোগ করেছেন দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

তিনি বলেন, “মাদারীপুরের অবস্থা খুব খারাপ। শাজাহান খান সবকিছু ‘ফ্রি স্টাইলে’ চালাচ্ছেন। মন্ত্রী ‘দানব’ হয়ে উঠেছেন। তার হাত থেকে আওয়ামী লীগকে বাঁচান। নতুবা তাকে (বাহাউদ্দিন) যেন কেন্দ্রীয় কমিটি থেকে বাদ দেয়া হয়।”

আওয়ামী লীগের কেন্দ্রীয় সম্পাদকমণ্ডলীর বৈঠকে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের উপস্থিতিতে এ কথা বলেন নাছিম।

নতুন বার্তা/টিটি
 


Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top