মঙ্গলবার, ২১ নভেম্বর ২০১৭
webmail
Thu, 14 Sep, 2017 01:00:32 PM
নিজস্ব প্রতিবেদক
নতুন বার্তা ডটকম

ঢাকা: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, রোহিঙ্গা সংকট মোকাবিলায় ব্যর্থ হয়ে সরকার-দলীয় এমপিরা এখন সংসদে বিএনপি চেয়ারপারসন ও নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যাচার করছে।

বৃহস্পতিবার সকালে রাজধানীর নয়াপল্টনে দলটির কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে মির্জা ফখরুল এ কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, ‘জিয়া পরিবারের সদস্যদের বিদেশে টাকা পাচার তদন্ত হচ্ছে এবং বিএনপির সিনিয়র নেতৃবৃন্দের টাকা পাচারের তদন্ত হচ্ছে বলে প্রধানমন্ত্রী যেসব মন্তব্য করেছেন, তা সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট। হীন রাজনৈতিক উদ্দেশ্যে এ ধরনের মিথ্যাচার করে জনগণকে বিভ্রান্ত করে রোহিঙ্গা সমস্যা মোকাবিলায় ব্যর্থতা ঢাকতে এই মিথ্যাচার করছেন শেখ হাসিনা ও মন্ত্রিপরিষদের সদস্যবৃন্দ’।

বিএনপির মহাসচিব বলেন, হীন রাজনৈতিক উদ্দেশ্যে এবং রোহিঙ্গা ইস্যু মোকাবিলায় সম্পূর্ণ ব্যর্থ হয়ে প্রধানমন্ত্রী সংসদে দাঁড়িয়ে জিয়া পরিবারের সম্মান ক্ষুণ্ণ করছেন, যা জনগণের কাছে স্পষ্ট। সরকার নিজেদের দুর্নীতি ঢাকতে জিয়া পরিবারের বিরুদ্ধে মিথ্যা দুর্নীতির অভিযোগ তুলছে।

‘জিয়া পরিবারের সদস্য এবং বিএনপির সিনিয়র নেতৃবৃন্দের সম্পর্কে এবং গণতন্ত্রের আপসহীন নেত্রী, দেশনেত্রী খালেদা জিয়ার বিরুদ্ধে এই মিথ্যাচার করছে। এর জবাব জনগণ দেবে’, বলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

নতুন বার্তা/এমআর


Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top
    close