বুধবার, ১৩ ডিসেম্বর ২০১৭
webmail
Wed, 06 Dec, 2017 05:20:52 PM
নিজস্ব প্রতিবেদক
নতুন বার্তা ডটকম

ঢাকা: বিএনপি আন্দোলন করতে না পেরে সহিংসতার দিকে যাচ্ছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, মঙ্গলবার কয়েক ডজন গাড়ি ভাঙচুর করেছে। সাধারণ মানুষ হয়রানির শিকার হয়েছেন। এ ঘটনায় বিএনপি পুলিশকে দোষ দিচ্ছে কিন্তু পুলিশকে তারা উসকানি দিয়েছে বলে অভিযোগ করেন ওবায়দুল কাদের।

বুধবার দুপুরে সচিবালয়ে মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে এক সংবাদ ব্রিফিংয়ে ওবায়দুল কাদের এসব কথা বলেন।

আদালত থেকে হাজিরা দিয়ে ফেরার পথে গতকাল দুপুরে খালেদা জিয়ার গাড়িবহরের পেছনে থাকা বিএনপির নেতা-কর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় বেশ কিছু যানবাহন ভাঙচুর ও আগুন দেওয়ার ঘটনাও ঘটেছে। এরপর বিএনপির বেশ কয়েকজন নেতা-কর্মীকে আটক করে পুলিশ। এসব ঘটনার পরিপ্রেক্ষিতেই ওবায়দুল কাদের এসব কথা বলেন।

এই পরিস্থিতিতে সরকারের করণীয় সম্পর্কে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, পরিস্থিতি যে রকম রূপ নেবে, সরকার সে রকম ব্যবস্থা নেবে। ওবায়দুল কাদের তার ভাষায় বলেন, 'যেমন কুকুর তেমন মুগুরের ব্যবস্থা নেওয়া হবে।'

আগাম নির্বাচনের কোনো সম্ভাবনা আছে কি না—এমন প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, ‘কোনো সম্ভাবনা নেই, পরিকল্পনাও নেই। তবে যখনই নির্বাচন হোক, আমরা প্রস্তুত। আমাদের প্রত্যাশা, বিজয়ের মাস ডিসেম্বরে নির্বাচন হবে। তবে বিষয়টি নির্বাচন কমিশনের হাতে।

নতুন বার্তা/এমআর


Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top
    close