রাজনীতি

নারায়ণগঞ্জের ঘটনায় সাংগঠনিক ব্যবস্থা: ওবায়দুল কাদের

ঢাকা: নারায়ণগঞ্জে-৪ আসনের সাংসদ শামীম ওসমান এবং সিটি করপোরেশন মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় সাংগঠনিক এবং আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বুধবার রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

ওবায়দুল কাদেরের ফোন পেয়ে ঘটনাস্থলে গিয়েছিলেন বলে শামীম ওসমান যে দাবি করেছেন তার পরিপ্রেক্ষিতে তিনি বলেন: আমি আইভী, শামীম দু’জনকেই ফোন করেছি। কিন্তু আমি ফোন করে মারামারি করতে যেতে বলিনি।

‘আমি ফোন করেছি যেন অনভিপ্রেত কোন ঘটনা না ঘটে। নারায়ণগঞ্জে যা ঘটেছে তার তদন্ত চলছে। যারাই জনসমক্ষে দলের ভাবমূর্তি সংঘর্ষের মাধ্যমে নষ্ট করেছে, যারাই দোষী, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। অপরাধী যেই হোক, তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে’, বলেন ওবায়দুল কাদের।

তিনি বলেন: আওয়ামী লীগ বড় দল। বড় দলে সমস্যা থাকবেই। তাদের নিজেদের মধ্যে সমস্যা থাকতে পারে। কিন্তু, সেটা দলের ভাবমূর্তি নষ্ট করবে? এটা মেনে নেওয়া হবে না।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন: তাদের সমস্যায় সিটি করপোরেশনের শান্তিপূর্ণ পরিবেশও নষ্ট করেনি আমাদের বিজয়ে বাধা হয়নি, ভোট ব্যাংকেরও ক্ষতি হয়নি। তবে যে ঘটনা ঘটেছে তা অনভিপ্রেত এবং অনাকাঙ্ক্ষিত। দলের অভ্যন্তরীণ কলহ জনসম্মুখে আসা খুবই খারাপ। এ বিষয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে আমার কথা হয়েছে।

নতুন বার্তা/এমআর

Related Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker