রাজনীতি

অক্ষমতার কারণে শান্তিপূর্ণ কর্মসূচি বিএনপির

নারায়ণগঞ্জ: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের মন্তব্য করে বলেন, শান্তিপূর্ণ কর্মসূচির নামে বিএনপি আদালত অবমাননা করছে।

শুক্রবার সকালে নারায়ণগঞ্জের কাঁচপুরে দ্বিতীয় সেতু নির্মাণের বিদ্যমান প্রকল্পের সুপার স্ট্রাকচার কাজের উদ্বোধনকালে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী একথা বলেন।

তিনি বলেন, খালেদা জিয়ার সাজা ও বন্দি হওয়ার প্রতিক্রিয়ায় জনগণ কোনো সাড়া শব্দ করেনি। এটা হবে না তা বিএনপি ভাবেনি। এটা তাদের ভুল। এখন অক্ষমতার অজুহাতকে তারা শান্তিপূর্ণ কর্মসূচি পালনের কৌশল হিসেবে প্রচার করছে।

মন্ত্রী বলেন, খালেদা জিয়ার গ্রেফতারের পর তারা অনশন, অবস্থান ও বিভিন্নভাবে প্রতিবাদ করেছে, কোথাও তো পুলিশ বাধা দেয়নি। তারা আদালতের বিরুদ্ধে কর্মসূচি পালন করছে, এটা তাদের মনে রাখতে হবে। এই কর্মসূচি সরকারের বিরুদ্ধে নয়।

খালেদাকে নির্বাচন থেকে সরাতে এই রায়-বিএনপি নেতাদের এমন বক্তব্যে তিনি বলেন, আমরা প্রতিদ্বন্দ্বিতাবিহীন নিরামিষ নির্বাচনে যেতে চাই না। আসলে বিএনপি নিজেরাই যদি নির্বাচন থেকে সরে দাঁড়ায় এবং সরে দাঁড়ানোর প্রতিবাদ যদি তারা প্রদর্শন করতে চায় তাহলে আমাদের তো কিছু করার নেই।

নতুন বার্তা/এমআর

Related Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker