রাজনীতি

আইনজীবী সমিতির নির্বাচনকি চাঁদে হয়েছে: ইনু

কুষ্টিয়া: তথ্যমন্ত্রী জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, খালেদা জিয়ার আমলে তিনি শুধু হাওয়া ভবনের উন্নয়ন করেছিলেন। আর শেখ হাসিনা পুরো দেশের উন্নয়ন করেছেন। যার সুফল দেশবাসীর সঙ্গে বিএনপি সদস্যরাও ভোগ করছেন।

খালেদা জিয়ার আমলে তিনি অন্ধকার, সন্ত্রাস আর অনুন্নয়নের কাদা উপহার দিয়েছিলেন। আর শেখ হাসিনার সরকার সেই অনুন্নয়ন আর বিদ্যুৎহীনতার অভিশাপ থেকে দেশকে উদ্ধার করেছেন। দেশকে উন্নয়নের মহাসড়কে নিয়ে গেছেন।

শুক্রবার দুপুরে কুষ্টিয়ার দিশা রেস্ট হাউজে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

ইনু বলেন, বাংলাদেশে সংবিধান ও গণতন্ত্র রক্ষার জন্য যথা সময়েই নির্বাচন হবে। আইনত বিএনপিকে নির্বাচনের বাইরে রাখা হয়নি, নির্বাচন করার অধিকার তাদের আছে। সুতরাং তারা নির্বাচনে অংশ নিয়ে গণতন্ত্র সচল রাখতে সাহায্য করুক।

এসময় উপস্থিত ছিলেন- কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার নূরানী ফেরদৌস দিশা, জেলার সিনিয়র তথ্য অফিসার তৌহিদুল ইসলাম, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিনসহ দলীয় নেতাকর্মীরা।
পরে মন্ত্রী বিকেল সাড়ে ৪টায় কুষ্টিয়ার মিরপুর উপজেলার খাদিমপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন।

এসময় বিদ্যালয়ের সভাপতি মুক্তিযোদ্ধা এনামুল হক বিশ্বাসের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় নারী জোটের আহ্বায়ক আফরোজা হক রীনা, কেন্দ্রীয় জাসদের সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম স্বপন, সদস্য মুহাম্মদ আব্দুল্লাহ, মিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এস এম জামাল আহাম্মেদ, জেলা জাসদের সভাপতি গোলাম মহসীন, সাংগঠনিক সম্পাদক অশীত সিংহ রায়, প্রচার সম্পাদক কারশেদ আলম, উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জুলফিকার হায়দার প্রমুখ।

নতুন বার্তা/কেকে

Related Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker