রাজনীতি

সক্রিয় নেতাদের ভাবমূর্তি নষ্ট করতেই দুদককে অনুসন্ধান: মোশাররফ

ঢাকা: বিএনপির সক্রিয় নেতাদের ভাবমূর্তি নষ্ট করতেই দুর্নীতি দমন কমিশনের (দুদক) অনুসন্ধানের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বলে জানালেন দলটির সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম জাতীয় স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।

মঙ্গলবার সকালে রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে একথা বলেন তিনি।

সোমবার দুদকের উপ-পরিচালক ঋত্বিক সাহার সই করা এক বিজ্ঞপ্তিতে বলা হয়, বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, আমীর খসরু মাহমুদ চৌধুরী, নজরুল ইসলাম খান; সহ-সভাপতি আবদুল আউয়াল মিন্টু, এম মোর্শেদ খান; যুগ্ম-মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেল এবং নির্বাহী সদস্য তাবিথ আউয়ালের বিরুদ্ধে জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অনুসন্ধানে নেমেছে সংস্থাটি। এরই প্রতিক্রিয়ায় সংবাদ সম্মেলন করে বিএনপি।

এতে খন্দকার মোশাররফ হোসেন বলেন, সামনে নির্বাচন তাই অশুভ মাস্টারপ্ল্যান বাস্তবায়ন করছে সরকার। খালেদা জিয়া থেকে শুরু করে দলের নেতাদের ভাবমূর্তি নষ্ট করার জন্য নীলনকশার অংশ হিসেবে এই অপপ্রচার। এটি বাস্তবায়িত হবে না।

নজরুল ইসলাম খান বলেন, সরকার হুকুম করেছে, দুদক দাবি করে যে তারা স্বাধীন প্রতিষ্ঠান। অথচ তারা সরকারের হাতের অস্ত্র হিসেবে ব্যবহৃত হচ্ছে। আমি সারা জীবনেও ৭ কোটি টাকা লেনদেন করছি কিনা জানি না।

আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেন, জনগণের দৃষ্টি অন্যদিকে সরিয়ে নেয়ার জন্য মিথ্যাচারের মাধ্যমে জাতিকে বিভ্রান্ত করার চেষ্টা করছে সরকার।

নতুন বার্তা/কেকে

Related Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker