রোববার, ২২ এপ্রিল ২০১৮
Wed, 11 Apr, 2018 06:01:13 AM
নিজস্ব প্রতিবেদক
নতুন বার্তা ডটকম
ঢাকা: সুফিয়া কামাল হলের ছাত্রলীগ সভানেত্রী  ইফফত জাহান এশাকে ঢাকা বিশ্ববিদ্যালয় এবং ছাত্রলীগ থেকে বহিস্কার করা হয়েছে।
 
দলীয় শৃংখলা ভঙ্গের কারণে বেগম সুফিয়া কামাল হলের ছাত্রলীগ সভানেত্রী  ইফফত জাহান এশাকে ছাত্রলীগ থেকে বহিস্কার করা হয়েছে মর্মে প্রথম ঘোষণা দেয় কেন্দ্রীয় ছাত্রলীগ। এরপর ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি আখতারুজ্জামান ইশরাত জাহানকে বিশ্ববিদ্যালয় থেকে বহিস্কারের ঘোষণা দেন। এ খবরটি পাওয়া যায় রাত ৩টার দিকে।
 
উল্লেখ্য, কবি সুফিয়া কামাল হলের এক ছাত্রীর পা কেটে আহত করার দায়ে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি এ সিদ্ধান্ত গ্রহণ করেছে। কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি এস.আর সোহাগ সাক্ষরিত দলীয় প্যাডে ইশরাতকে বহিস্কারের একটি বিজ্ঞপ্তি সাংবাদিকদের হাতে তুলে দেওয়া হয়েছে।
রাত ১২টার দিকে কবি সুফিয়া কামাল হলে কোটা সংস্কার আলনকারী এক ছাত্রীকে মারধর করে পায়ের রগ কেটে দিয়েছে বেগম সুফিয়া কামাল হলের ছাত্রলীগ সভানেত্রী  ইফফত জাহান এশা। 
 
বর্তমানে কবি সুফিয়া কামাল হলের ছাত্রীরা ভিতরেই অবস্থান করছে। তাদের সেখান থেকে বের হতে দেয়া হচ্ছে না। হলের সামনে অন্য হলগুলো শিক্ষার্থীরা এসে জড়ো হয়েছে। তারা বিক্ষোভ প্রদর্শন করে মিছিল করছে।
 
আহত ওই ছাত্রীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছিল বলে রাত ২টার দিকে খবর পাওয়া যায়। কিন্তু রাত ৩টার দিকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে গিয়ে খুঁজে পাওয়া যায়নি। 
 
নতুনবার্তা/কিউএমএইচ
 

Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top