শুক্রবার, ১৮ আগস্ট ২০১৭
webmail
Tue, 08 Sep, 2015 07:14:15 PM
নিজস্ব প্রতিবেদক
নতুন বার্তা ডটকম

ঢাকা: আগামী ৯ ও ১০ ডিসেম্বর ঢাকায় অনুষ্ঠিত হবে প্রথম বিপিও সামিট ২০১৫। অনুষ্ঠানটির উদ্বোধন করবেন প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়।

আসন্ন বিপিও সামিট ২০১৫ আয়োজন উপলক্ষে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ এবং বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব কলসেন্টার অ্যান্ড আউটসোর্সিংয়ের (বাক্য)  মধ্যে সোমবার তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সভাকক্ষে একটি সমঝোতা স্মারক স্বাক্ষর হয়।

সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন বাক্যের সাধারণ সম্পাদক তৌহিদ হোসেন এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের অতিরিক্ত সচিব হারুনুর রশিদ। এ সময় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সচিব শ্যাম সুন্দর সিকদার বিপিও সামিট বাস্তবায়নের জন্য তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন।

সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের অতিরিক্ত সচিব সুশান্ত কুমার সাহা এবং সিনিয়র সিস্টেম এনালিস্ট মো. নবীর উদ্দীন ও অন্যান্য কর্মকর্তারা। বাক্য-এর পক্ষে উপস্থিত ছিলেন ভাইস প্রেসিডেন্ট ওয়াহিদুর রহমান শরীফ, যুগ্ম মহাসচিব মোহাম্মদ আমিনুল হক, কোষাধ্যক্ষ  তানভীর ইব্রাহিম, পরিচালক মাহাবুব ইলাহী চৌধুরী ও মো. তানজিরুল বাসার, নির্বাহী সমন্বয়কারী আব্দুর রহমান শাওন প্রমুখ।
 
নতুন বার্তা/আইএইচ/মোআ
 
 


Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top