শুক্রবার, ২২ সেপ্টেম্বর ২০১৭
webmail
Tue, 12 Sep, 2017 05:19:10 PM
নিজস্ব প্রতিবেদক
নতুন বার্তা ডটকম
ঢাকা: ২০১৭- শীর্ষ প্রযুক্তি ব্র্যান্ড অপো, বিশ্বব্যাপি স্মার্টফোন বিক্রিতে একটি যুগান্তকারী রেকর্ড সৃষ্টি করেছে। অপো আর১১ এবং অপো৫৭ বিশ্বব্যাপি স্মার্টফোন বিক্রির দিক থেকে যথাক্রমে তৃতীয় ও চতুর্থ স্থান অর্জন করেছে। চলতি বছরের জুলাইয়ে কাউন্টার পয়েন্ট রিসার্চ গ্রুপ পরিচালিত একটি জরিপে এ তথ্য উঠে এসেছে।
 
প্রযুক্তি বিশ্বের ব্যাপক বিবর্তন এবং অনেক নতুন প্রতিষ্ঠান আসার কারণে স্মার্টফোন বাজারে বিশ্বের শীর্ষ টেলিকম প্রতিষ্ঠানগুলোর মার্কেট শেয়ার কিছুটা কমছে। গ্রাহকদের ক্রমবর্ধমান চাহিদার কারণে ডায়নামিক এবং দ্রুত গতির স্মার্টফোন গুরুত্ব পাচ্ছে সবচেয়ে বেশি।
ফলে, ইন্ডাস্ট্রির প্রতিষ্ঠানগুলোর মধ্যে একটি তীব্র প্রতিযোগিতার চলছে এবং প্রত্যেকেই গ্রাহকবান্ধব ও সাশ্রয়ী মূল্যের স্মার্টফোন তৈরি ও বিক্রির চেষ্টা করছে।
 
এ সব কিছুর মধ্যে, সবচেয়ে নতুন ক্যামেরা ফোন ব্র্যান্ড অপো, তার বিশ্বাসযোগ্যতা, অনন্য ডিজাইন ও গ্রাহকবান্ধব ক্যামেরা ফিচারের কারণে মার্কেট শেয়ারের একটি বড় অংশ ধরে রাখতে সক্ষম হয়েছে। অপোর-এর প্রতিটি স্মার্টফোনের ক্যামেরা ফিচার তার গ্রাহকদের সুবিধার্থেই প্রস্তুত করা হয়।
 
বাংলাদেশীদের পছন্দের একটি স্মার্টফোন ব্র্যান্ড অপো। এই দুটি সর্বোচ্চ বিক্রিত স্মার্টফোনের মধ্যে অপো এ৫৭ বাংলাদেশের বাজারে সোনালী ও কালো রংয়ে পাওয়া যাচ্ছে এবং এর মূল্য ২০,৫০০ টাকা। এছাড়াও অপো-এর ফ্ল্যাগশিপ ডিভাইস এফ৩ এবং এফ৩ প্লাস বাংলাদেশের বাজারে পাওয়া যাচ্ছে। সম্প্রতি, অপো মোবাইল বাংলাদেশ গত মাসে বাজারে একটি দ্রুত গতির ক্যামেরা ফোন- এ৭১ উন্মোচন করেছে।
তথ্য সূত্র-
1. https://www.counterpointresearch.com/
2. https://www.counterpointresearch.com/huawei-surpasses- apple/?from=groupmessage
 
অপো সম্পর্কে:
অপো হলো গ্রাহকদের জন্য অসাধারণ প্রযুক্তি, নির্ভুল নকশা ও এক্সপার্ট ক্যামেরার অসাধারণ অভিজ্ঞতাসহ ফোন ডেলিভারি দেওয়ার প্রতিশ্রুতিবদ্ধ একটি গ্লোবাল স্মার্টফোন ব্র্যান্ড। গত ১০ বছর ধরে, মোবাইল ফটোগ্রাফি প্রযুক্তিতে বিপ্লব আনার লক্ষ্যে ক্যামেরা ফোন তৈরিতে জোর দিয়ে আসছে অপো।
 
অপো সেলফির নতুন একটি অধ্যায়ের সুচনা করেছে এবং অপো-ই সর্বপ্রথম ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা সম্বলিত স্মার্টফোন বাজারে এনেছে। মোটর রোটেটিং ক্যামেরা, আল্ট্রা এইচডি ফিচার এবং ৫এক্স ডুয়েল ক্যামেরা জুম টেকনোলোজি নিয়ে আসার ক্ষেত্রেও অপো-ই প্রথম। নতুন প্রজন্মের পছন্দ মাথায় রেখে, অপো বাংলাদেশে প্রথম ২০১৫ সালে সেলফি এক্সপার্ট এফ সিরিজের সেলফি ক্যামেরা নিয়ে আসে।
 
প্রথম ধাপেই অপো দারুণ গ্রহণযোগ্যতা পেয়েছে এবং মোবাইল বাজারে অপো নেতৃত্ব দিয়েছে। আইডিসি অনুযায়ী, ২০১৬ তে সারাবিশ্বে ৪ নম্বর স্মার্টফোনের র‌্যাংক অর্জন করেছে। বর্তমানে সারাবিশ্বে ১০০ মিলিয়ন তরুণদের অপো দিচ্ছে অসাধারণ স্মার্টফোন ফটোগ্রাফির অভিজ্ঞতা। কপিরাইটর্ ২০১৭ অপো।
 
এই প্রেস রিলিজের যে কোন তথ্য কোন আগাম বিজ্ঞিপ্তি ছাড়া পরিবর্তন হতে পারে। আমাদের পণ্য ও সেবাসমূহের ক্ষেত্রে গ্যারান্টির বিধান ওয়্যারেন্টির হিসেবে বর্ণিত যা, সেই পণ্য ও সেবাসমূহের সাথে রয়েছে। এই প্রেস রিলিজের কন্টেন্টে নতুন কোন ওয়্যারেন্টি যোগ হবে না। প্রযুক্তিগত ও সম্পাদকীয় কোন ভুল-ভ্রান্তির জন্য অপো দায়ী থাকবে না।  
 
 
বিস্তারিত জানতে ভিজিট করুন:
ওয়েবসাইট : www.oppo.com/bd
ফেসবুক : www.facebook.com/oppobangladesh
 
নতুন বার্তা/কেএফ
 

Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top