বুধবার, ১৩ ডিসেম্বর ২০১৭
webmail
Sat, 25 Nov, 2017 12:09:38 AM
নতুন বার্তা ডেস্ক

আলপিন টু এলিফেণ্ট পৃথিবীর যাবতীয় খুঁটিনাটি তথ্য চোখের নিমেষে জানিয়ে দিতে সক্ষম গুগলবাবা। গুগল এমন একটা টুল যেটা শুধু সার্চ ইঞ্জিন নয়, এই মুহূর্তে প্রায় সর্বজ্ঞানের ভাণ্ডার হয়ে দাঁড়িয়েছে। কোনো প্রশ্নের উত্তর পাচ্ছেন না, তখনই যদি আপনি গুগল করেন তাহলে সেই প্রশ্নের উত্তর সঙ্গে সঙ্গে পাওয়া যায়। আপনিও অনেক প্রশ্ন হয়তো গুগলে খুঁজেছেন। আবার অনেক ছবিও হয়তো গুগলে খুঁজেছেন। অনেক সময় দেখা যায় যে আমরা গুগলে কোনো জিনিস খুঁজতে গিয়ে আমাদের চিন্তা ভাবনার বাইরের অনেক কিছু অন্য জিনিস খুঁজে পেয়ে গেছি। কিছু জিনিস দেখলে হঠাৎ মাথায় আসে যে আরে এটা আবার কি?

আজ আমরা আপনাকে এমন কিছু শব্দ বলবো যেগুলো আপনার গুগলে খোঁজা উচিত নয়। বিশ্বাস করুন এই সমস্ত শব্দগুলো যদি আপনি ইমেজ সেকশনে গিয়ে খোঁজেন তাহলে আপনার মাথা খারাপ হয়ে যাবে। দেখুন আপনাকে আমি প্রথমে একটি শব্দ বলছি, এরপর যদি আপনি না শোনেন তাহলে বিপদ আপনারই। তাহলে চলুন দেখে নেওয়া সেই সমস্ত শব্দগুলো।

Tubgirl
যদি আপনি Tubgirl শব্দটি গুগলে সার্চ করেন তাহলে এই রকম সেক্সি মেয়ের ছবি দেখতে পাবেন এমনি হয়তো ভাববেন। কিন্তু যদি আপনি সত্যিই সার্চ করেন Tubgirl লিখে তাহলে এমন ছবি দেখতে পাবেন যে আপনি বমি করে ফেলবেন।

Lemon Party
যদি কেউ Lemon Party বলে গুগলে সার্চ করে তাহলে সে ভাববে যে লেবুর রসের কোনো মজাদার ও সুস্বাদু ড্রিংকসের ছবি সে দেখতে পাবে। কিন্তু যদি আপনি Lemon Party বলে গুগলে সার্চ করেন তাহলে দেখবেন কিছু বুড়ো আজব আজব কাণ্ডকারখানা করছে, এমন ছবি সামনে ভেসে উঠেছে।

Bosta
প্রথমে এই শব্দটি শুনে আপনার মনে হবে যে এটি একটি বিদেশি সুস্বাদু খাবারের নাম, কিন্তু যদি গুগলে সার্চ করেন তবে দেখবেন যে চারিদিকে খালি মল আর মলের ছবি।

Spider Porn
ভাবুন আপনি পর্ন এর ব্যাপারে কোনো নতুন শব্দ খুঁজে পেয়েছেন ‘স্পাইডার পর্ন’ নামে আপনি গুগলে সার্চ করেছেন আর ভাবছেন যেকোনো আবেদনময়ী সুন্দর ছবি দেখতে পাবেন। কিন্তু আসলে একদমই ভুল এটি গুগলে সার্চ করলে শুধু নোংরা জিনিসই দেখতে পাবেন।

Skin Condition
আপনার যদি ত্বকের কোনো সমস্যা থাকে এবং যদি আপনি সেটির সমাধান খোঁজার জন্য গুগলে Skin Condition লিখে খুঁজতে থাকেন তাহলে আপনার ত্বকের সমস্যা তো কোনোদিন ঠিক হবে না বরং সেখানকার ছবিগুলো দেখলে আপনার মাথা খারাপ হয়ে যাবে।

Smokers Lungs
অতিরিক্ত ধূমপানের কারণে আমাদের ফুসফুস খারাপ হয়ে যায় এটা তো আমরা সবাই জানি। কিন্তু যদি আপনি গুগলে Smokers Lungs এই শব্দটি দিয়ে খোঁজার চেষ্টা করেন তাহলে আপনার এমনিতেই হার্ট অ্যাটাক হয়ে যাবে।

এরপরেও যদি আপনি এসব সার্চ করে দেখতে চান তবে তা সম্পূর্ণ আপনার ব্যাক্তিগত ব্যাপার।

নতুন বার্তা/এমআর


Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top
    close