বুধবার, ১৩ ডিসেম্বর ২০১৭
webmail
Tue, 05 Dec, 2017 09:15:47 PM
নিজস্ব প্রতিবেদক
নতুন বার্তা ডটকম
ঢাকা: রাইড শেয়ারিং প্লাটফর্ম  মুভের (এমইউভি) সাথে বিআরটিসি ও শ্যামলী পরিবহন সম্প্রতি একটি চুক্তি সই করেছে। এর আওতায় বিআরটিসি ও শ্যামলী পরিবহন থেকে কলকাতাগামী টিকেট কিনে তা ঘরে বসে পাবেন মুভের ডেলিভারি ব্যবস্থা ‘মুভ সেন্ড’ এর মাধ্যমে। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে রাইড শেয়ারিং প্লাটফর্ম  মুভ।
 
এতে বলা হয়েছে, যাত্রীরা এখন শ্যামলী পরিবহন এবং বিআরটিসির আন্তর্জাতিক রুটের টিকেট কিনে  ঘরে বসেই ডেলিভারি পাবেন। চুক্তি সই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মুভ এর প্রধান নির্বাহী ফাহাদ ইবনে ওয়াহাব, শ্যামলী পরিবহনের ম্যানেজার নয়ন কুমার রায়, শ্যামলী পরিবহনের অপারেশন এক্সিকিউটিভ সজীব, মুভ এর মার্কেটিং ম্যানেজার রাহাত এইচ চৌধুরী, অপারেশন এক্সিকিউটিভ রাব্বি ও হৃদয়।
 
উল্লেখ্য, গত অক্টোবরে যাত্রা শুরু হয় রাইড শেয়ারিং প্লাটফর্ম  মুভের। বেশ জনপ্রিয়তাও পেয়েছে অ্যাপভিত্তিক রাইড শেয়ারিংয়ের দেশীয় এই প্রতিষ্ঠানটি। মুভ দিচ্ছে সবচাইতে কম ভাড়া, বেস ফেয়ারবিহীন মাত্র ৪৯ টাকায় প্রথম ২ কিলোমিটার, পরবর্তী কিলোমিটার মাত্র ১২ টাকা এবং মিনিট চার্জ মাত্র ৪৯ পয়সায় গন্তব্যে পৌঁছে যাওয়ার সুযোগ। রাইডের পাশাপাশি প্রতিষ্ঠানটি ‘মুভ সেন্ড’ ও ‘মুভ ফুড’ নামে ২ টি সেবা চালু করেছে। এক অ্যাপেই মিলবে এসব সেবা। মুভ সেন্ড এর মাধ্যমে মাত্র ৩ ঘন্টায় ঢাকার ভেতরে যে কোন স্থানে পণ্য পাঠানো করা যাবে। সর্বোচ্চ ৫ কেজি পণ্য বা ডকুমেন্ট পাঠাতে খরচ মাত্র ৯৯ টাকা থেকে শুরু।  মুভ ফুড এর মাধ্যমে স্বল্প সময়ে  ঢাকার যেকোন রেস্টুরেন্ট থেকে অর্ডার করা যাবে চাহিদা মতো খাবার। ডেলিভারি চার্জ  মাত্র ৯৯ টাকা থেকে শুরু। অ্যাপটি www.muv.asia/app ঠিকানা থেকে ডাউলোড করা যাবে।
 
নতুনবার্তা/কিউএমএইচ
 

Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top
    close