মঙ্গলবার, ১৯ জুন ২০১৮
Mon, 26 Feb, 2018 01:18:50 PM
নিজস্ব প্রতিবেদক
নতুন বার্তা ডটকম
ঢাখা: অজের ওয়্যারলেস ব্রডব্যান্ড বাংলাদেশ লিমিটেড নতুন চীফ কমার্সিয়াল অফিসার নিয়োগ দিয়েছে। ২২ বছর পেশাদারিত্বের অভিজ্ঞতাসম্পন্ন প্রতীক কুন্ডুকে এই পদে নিয়োগ দেয়া হয়েছে।
 
কুন্ডু তার ২২ বছরের চাকুরি অভিজ্ঞতার মধ্যে ১৪ বছরই কাটিয়েছেন টেলিকম সেক্টরে। টেলিকম খাতে কোম্পানি এবং ভোক্তা এই দুই ক্ষেত্রেই ব্যবসা সম্প্রসারণের প্রক্রিয়াকে সাফল্যজনক করতে ব্যবস্থাপনায় তিনি অসামান্য দক্ষতার স্বাক্ষর রেখেছেন।
 
অজের এ নিয়োগের আগে তিনি ভারতের সেরা টেলিকম কোম্পানিতে কাজ করেছেন। গত ৯ বছর ধরে ভারতের বৃহত্তর বহুজাতিক টেলিকম কোম্পানি ভোদাফোন মোবাইল সার্ভিসেস লিমিটেডে কর্মরত ছিলেন এবং সেই কোম্পানির গুজরাট এলাকার কোম্পানি পর্যায়ে ব্যবসা সম্প্রসারণের প্রধান ছিলেন।
অজের’এর বিটুটি এবং বিটুসি পর্যায়ের ব্যবসায়িক প্রবৃদ্ধির জন্যে দ্বায়িত্ব পালণ করবেন। মুম্বাইয়ের এসপি জাইন ইনস্টিটিউট অব ম্যনেজম্যন্ট এন্ড রিসার্চ থেকে কুন্ডু তার পিজিডিএমএম (অপারেসনস ম্যানেজমেন্ট) সম্পন্ন করেন। এছাড়াও ভোপালের মাওলানা আজাদ ন্যাশনাল ইনস্টিটিউট অব টেকনোলজি (রিজিওনাল ইঞ্জিনিয়ারিং কলেজ) থেকে ব্যাচেলর অব ইঞ্জিনিয়ারিং (মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং) সম্পন্ন করেন।
 
অজের ওয়্যারলেস ব্রডব্যান্ড বাংলাদেশ লিমিটেড বাংলাদেশে ওয়্যারলেস ব্রডব্যান্ড একসেস এবং এই সংক্রান্ত সেবা প্রদান করে আসছে। বাংলাদেশ টেলিকমিউনিকেশন রেগুলেটরি কমিশন (বিটিআরসি) থেকে নিবন্ধন পাওয়ার পর থেকে কিউবি এন্ড অজের নাম নিয়ে কাজ করছে অজের। অজের অত্যন্ত সফলতার সঙ্গে ২০০৯ হতে দেশব্যাপী ওয়্যাইম্যাক্স সেবাপ্রদানকারী কিউবি’র একটি নতুন ব্র্যান্ড। এই কোম্পানীটির বিশ্বের অন্যতম বড় টেলিকম কোম্পানী, আইএসপি, ব্যাংক,  মিডিয়াহাউজ এবং এসএমই গ্রাহকদের সেবা প্রদানের বিশাল অভিজ্ঞতা রয়েছে।
 
নতুনবার্তা/কিউএমএইচ
 

 


Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top