মেসির জোড়া গোলে বার্সার জয় | sports | natunbarta.com | Top Online Newspaper in Bangladesh
মঙ্গলবার, ২৮ মার্চ ২০১৭
webmail
Mon, 20 Mar, 2017 11:09:01 AM
নিজস্ব প্রতিবেদক
নতুন বার্তা ডটকম

ঢাকা: আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসির জোড়া গোলে লা লিগায় ভ্যালেন্সিয়ার বিরুদ্ধে ৪-২ গোলের দুর্দান্ত জয় পেয়েছে বার্সেলোনা।

রোববার রাতের খেলায় দলের অন্য দুটি গোলের একটি লুইস সুয়ারেজের ও অন্যটি আন্দ্রে গোমেজের। যদিও বিশ্বসেরা ‘এমএসএন’ ত্রয়ীর একের পর এক আক্রমণের বিরুদ্ধে ভ্যালেন্সিয়ার লড়াইটাও ছিল দেখার মতো। কিন্তু শেষ পর্যন্ত বার্সাকে রুখতে পারেনি পয়েন্ট তালিকার নিচের দিকের দলটি।  

রোববার রাতে ঘরের ক্যাম্প ন্যুতে দুইদল লড়াই করলেও শেষ হাসি হাসে বার্সাই। এদিন ম্যাচের প্রথম গোল অবশ্য ভ্যালেন্সিয়াই দেয়। এলিয়াকুইম মানগালার গোলে লিড পায় সফরকারীরা। কিন্তু ছয় মিনিট পরে নেইমারের পাস থেকে কাতালানদের সমতায় ফেরান উরুগুইয়ান স্ট্রাইকার সুয়ারেজ।

ম্যাচের ৪৪ মিনিটে ১০ জনের দলে পরিণত হয় ভ্যালেন্সিয়া। ডি বক্সের মধ্যে সুয়ারেজকে পিছন থেকে টেনে ধরায় দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন মানগালা। আর পেনাল্টি থেকে গোল করে দলকে এগিয়ে দেন মেসি। তবে প্রথমার্ধের ইনজুরি সময়ে বার্সা থেকে ধারে ভ্যালেন্সিয়ার খেলতে যাওয়া মুনির আল হাদ্দাদি গোলে সমতায় ফেরে সফরকারীরা।

দ্বিতীয়ার্ধের শুরুতেই লিড নেয় স্বাগতিকরা। খেলার ৫২ মিনিটে জাভিয়ার মাশ্চেরানোর অ্যাসিস্ট থেকে গোল করে দলকে ড্রয়ের হাত থেকে বাঁচান মেসি। যদিও ম্যাচের ৮৯ মিনিটে নেইমারের দ্বিতীয় অ্যাসিস্ট থেকে দলের চতুর্থটি গোল করে ম্যাচের জয় নিশ্চিত করেন গোমেজ।

এ জয়ের ফলে ২৮ ম্যাচে ৬৩ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের দুইয়ে এনরিকের শিষ্যরা। এক ম্যাচ কম খেলে ৬৫ পয়েন্ট নিয়ে শীর্ষে রিয়াল মাদ্রিদ।

নতুন বার্তা/এএইচ


Print
আরো খবর
সর্বশেষ সংবাদ


শিরোনাম
Top