বুধবার, ১৩ ডিসেম্বর ২০১৭
webmail
Wed, 19 Apr, 2017 12:13:40 AM
নতুন বার্তা ডেস্ক

বার্সেলোনা: একটা খবরের আড়ালে লুকিয়ে থাকে আরেকটা খবর। ঠিক যেমন এক্ষেত্রে এক খবরের আড়ালে, অন্য খবরের আভাস পাচ্ছেন বার্সিলোনার সমর্থকরা।

খবর দুটো কী?‌ প্রথম খবরটা হল, লিওনেল মেসির বান্ধবী আর লুই সুয়ারেজের স্ত্রী একসঙ্গে ব্যবসা করবেন মনস্থির করেছেন। মেসির বান্ধবী আন্তোনেল্লা রোকুজু আর সুয়ারেজের স্ত্রী সোফিয়া বালবি বার্সিলোনাতেই এক বিশাল জুতোর শোরুম খুলতে চলেছেন।

এমনিতে আন্তোনেল্লা রোকুজু আর সোফিয়া বালবিকে প্রায়ই একসঙ্গে গ্যালারিতে দেখা যায়। পাশাপাশি বসে খেলা দেখতে দু’‌জনেই ভালবাসেন। তবে এবার দু’‌জনের সম্পর্কে ব্যবসায়ী সিলমোহর লাগছে। কিন্তু মজার ব্যাপার হল, এই খবরটা নিয়ে যত না আগ্রহ, তার থেকে তিনগুণ বেশি আগ্রহ বেড়েছে অন্য একটি ইঙ্গিত মেলায়।

আন্তোনেল্লা রোকুজু যখন বার্সিলোনায় ব্যবসা খুলছেন, তার মানে তিনি এখানেই থাকতে চাইবেন। অর্থাৎ লিও মেসিও বার্সায় থাকবেন। বার্সার সঙ্গে তাঁর চুক্তির মেয়াদ বাড়াবেন কিনা তা নিয়ে যখন গত কয়েকমাস ধরে জলঘোলা হচ্ছে, তখন আন্তোনেল্লার ব্যবসার খবরে ইঙ্গিতটা পরিষ্কার যে এলএমটেন বার্সা ছেড়ে যাচ্ছেন না। স্বাভাবিকভাবেই খুশির হাওয়া অনুরাগীদের মধ্যে। ‌‌‌‌‌

নতুন বার্তা/এমআর


Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top
    close