বুধবার, ২৮ জুন ২০১৭
webmail
Thu, 20 Apr, 2017 10:09:54 AM
নতুন বার্তা ডেস্ক

ঢাকা: কাম্প নউয়ে কোয়ার্টার-ফাইনালের প্রথম লেগে বার্সেলোনার বিপক্ষে ৩-০ গোলে জিতার পর দ্বিতীয় লেগে ড্র করে চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনাল নিশ্চিত করেছে ইউভেন্তুস।  

হারে সবচেয়ে বেশি হতাশ করেছেন দলের সবচেয়ে বড় ভরসা লিওনেল মেসিই। শট, ভলি বা ফ্রি-কিক কোনোটাই লক্ষ্যেই রাখতে পারেননি আর্জেন্টিনার এই তারকা ফরোয়ার্ড।  

১৯তম মিনিটে ডি-বক্সের ভেতর থেকে মেসির শটে বল ডান পোস্টের সামান্য বাইরে দিয়ে যায়। দুই মিনিট পর আলবার ক্রস থেকে এবার নেইমার নেন লক্ষ্যভ্রষ্ট শট।  

৩০তম মিনিটে মেসির শট ফিরিয়ে ম্যাচে প্রথম সেভ করেন এবারের চ্যাম্পিয়ন্স লিগে আগের ৯ ম্যাচে মাত্র দুবার গোল খাওয়া জানলুইজি বুফ্ফন। ৮ মিনিট পর অপর প্রান্তে বিপজ্জনক জায়গায় থেকে হিগুয়াইনের ভলি ঠেকাতেও কোনো সমস্যা হয়নি মার্ক-আন্ড্রে টের স্টেগেনের।  

বিরতির খানিক আগে বাঁ দিক থেকে নেইমারের ক্রসে সুয়ারেস চেষ্টা করেছিলেন বাইসাইকেল কিক করার; কিন্তু বলে ঠিকমতো সংযোগ ঘটাতে পারেননি।  

দ্বিতীয়ার্ধের পঞ্চম মিনিটে ডি-বক্সের ভেতরে ডান দিক থেকে কুয়াদ্রাদোর কোনাকুনি শট দূরের পোস্টের কিছু বাইরে দিয়ে যায়। পরক্ষণেই ইউভেন্তুসের ডি-বক্সে ঢুকে লক্ষ্যভ্রষ্ট শট নেন নেইমার।  

দুই মিনিট পর নেইমারের সঙ্গে বল দেয়া-নেয়া করে ডি-বক্সের ভেতরে ঢুকেই মেসির শট ক্রসবারের উপর দিয়ে যায়।  ৫৮তম মিনিটে বিপজ্জনক জায়গায় পাওয়া ফ্রি-কিকেও ক্রসবার উঁচিয়ে মারেন মেসি।  

৬৬তম মিনিটে কর্নার থেকে বল বিপদমুক্ত করতে গোল ছেড়ে বেরিয়ে গিয়েছিলেন বুফ্ফন।  মেসি যখন বল পেলেন তখন ফিরতে পারেননি ইতালির এই গোলরক্ষক। কিন্তু এবার আর্জেন্টিনা অধিনায়কের ভলি গেল ক্রসবার উঁচিয়ে।  

ফলে গোল শূন্য ড্র করেও আগের ম্যাসের খেসারত দিতে চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনাল উঠার আগেই ছিটকে গেল বার্সা।  

নতুন বার্তা/এএইচ


Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top