মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর ২০১৭
webmail
Sun, 16 Jul, 2017 01:27:41 PM
নতুন বার্তা ডেস্ক

লন্ডন: আয়কর নিয়ে বেশ বিব্রত রয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। স্পেনে আয়কর দেওয়ার নিয়মটা বেশ অদ্ভুত। তাই রিয়েল মাদ্রিদ ছাড়ার কথা ভেবেছিলেন পর্তুগিজ তারকা। এরকমই জল্পনা শুরু হয়েছিল যে আবার পুরনো ক্লাব ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে ফিরতে পারেন রোনালদো।

কিন্তু সে জল্পনায় জল ঢেলে দিলেন স্বয়ং ম্যান ইউ কোচ হোসে মোরিনহো। তিনি পরিস্কার বলে দিয়েছেন, ‘আমি ক্লাবকে পরিস্কার জানিয়ে দিয়েছি, যাদের পাওয়া যাবে না, তাদের পিছনে ছোঁটা সময় নষ্ট ছাড়া আর কিছুই নয়। রোনালদো রিয়েল মাদ্রিদের একজন গুরুত্বপূর্ণ ফুটবলার। রিয়েল কেন রোনালদোকে ছাড়বে, তাই তো বুঝতে পারছি না।’ রিয়েল ছাড়তে পারেন আলভারো মোরাতাও। এব্যাপারে মোরিনহো অবশ্য বলেছেন, ‘ও ভাল ফুটবলার। রিয়েলে প্রথম দলে নিয়মিত নয়। ম্যান ইউতে ও আরও কার্যকরী হবে। তবে রিয়েলের সঙ্গে এব্যাপারে কোনও কথা এখনও হয়নি।’

২০০৯ সালে রেকর্ড অর্থে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ছেড়ে রিয়েল মাদ্রিদে এসেছিলেন রোনালদো। তারপর লা লিগা থেকে চ্যাম্পিয়ন্স ট্রফি সবকিছুই জিতেছেন স্পেনের ক্লাবটির হয়ে। কিন্তু কর সমস্যায় জর্জরিত রোনাল্ডো ক্লাব ছাড়ার কথা ভাবছিলেন। মোরিনহোর কথায় এটুকু অন্তত পরিস্কার, পুরনো ক্লাবে ফিরছেন না রোনাল্ডো। হয়ত থেকে যাবেন রিয়েল মাদ্রিদেই।   

নতুন বার্তা/এমআর


Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top