সোমবার, ১১ ডিসেম্বর ২০১৭
webmail
Sun, 13 Aug, 2017 12:18:20 AM
নতুন বার্তা ডেস্ক

লন্ডন: প্রিমিয়র লিগের শুরুটা ভালো হল না লিভারপুলের৷ শনিবার প্রথম ম্যাচে ওয়াটফোর্ডের কাছে আটকে দলে ‘দ্য রেডস’৷ গত মরশুমে কোনও মতে অবনমন এড়ানো দলের বিরুদ্ধে ৩-৩ গোলে ড্র করল ইয়ুর্গেন ক্লপের দলের।

ম্যাচের শুরুতে গোল হজম করে লিভারপুল৷ অষ্টম মিনিটে পিছিয়ে পড়ে তারা। কর্নার থেকে জোরালো হেডে লিভারপুলের জালে বল পাঠান ইতালির ফরোয়ার্ড স্তেফানো ওকাকা।গোলরক্ষক সিমোন মিনোলে বলে হাত লাগালেও তা রুখতে পারেননি।

২৯তম মিনিটে সাদিও মানের দারুণ নৈপুণ্যে সমতায় ফেরে লিভারপুল। প্রায় ৩০ গজ দূরে বল পেয়ে তিনি কিছুটা আড়াআড়ি গিয়ে দু’জন ডিফেন্ডারকে কাটিয়ে আলবের্তো মোরোনোকে পাস দেন। তাঁর ছোট পাস পেয়ে চোখের পলকে ডি-বক্সে বাড়ান এমরে কান। আর ছুটে গিয়ে শট মারলেও তা লক্ষ্যভ্রষ্ট হয় সেনেগালের মিডফিল্ডার মানের।

সমতায় ফেরার স্বস্তি অবশ্য বেশিক্ষণ স্থায়ী হয়নি অতিথিদের। তিন মিনিট পর ডিফেন্ডাররা ডি-বক্সে বল বিপদমুক্ত করতে ব্যর্থ হলে ফাঁকায় পেয়ে ওয়াটফোর্ডকে ফের এগিয়ে দেন ফরাসি মিডফিল্ডার আবদুলাই দুকুরে। দ্বিতীয়ার্ধে দুই মিনিটের ব্যবধানে দু-দু’বার বল জালে পাঠিয়ে এগিয়ে যায় লিভারপুল। ৫৫ মিনিটে স্পট কিক থেকে গোল করেন রবের্তো ফিরমিনো। ওয়াটফোর্ডের গোলরক্ষক গোমেস মিশরের ফরোয়ার্ড মোহামেদ সালাহকে ফাউল করায় পেনাল্টি পায় লিভারপুল।

পরের গোলটিতেও গুরুত্বপূর্ণ অবদান রাখেন ফিরমিনো৷ মাঝমাঠ থেকে আসা লম্বা ক্রস ডি-বক্সে নিয়ন্ত্রণে নিয়ে গোলরক্ষকের মাথার উপর দিয়ে ওয়াটফোর্ডের জালে বল পাঠান ব্রাজিলের এই খেলোয়াড়৷ ম্যাচের অতিরিক্ত সময়ের তৃতীয় মিনিটে স্কোরলাইন সমতায় ফেরান মিগেল ব্রিতোস। বল ক্রসবারে লেগে গোল লাইনের কাছে ফিরলে তা হেডে জালে পাঠান উরুগুয়ের এই ডিফেন্ডার।

নতুন বার্তা/এমআর


Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top
    close