শুক্রবার, ২২ সেপ্টেম্বর ২০১৭
webmail
Wed, 13 Sep, 2017 02:09:47 PM
নতুন বার্তা ডেস্ক

প্যারিস: ‘এমএনএস’ কিংবা ‘বিবিসি’ ত্রয়ীর গল্প অনেক হয়েছে। নতুন মৌসুমে তো ভেঙেই গেছে বার্সার ‘এমএনএস’ ত্রয়ী। স্প্যানিশ ক্লাব ছেড়ে ফরাসি ক্লাব পিএসজিতে পাড়ি জমিয়েছেন নেইমার। সেখানে আবার গড়ে উঠেছে নতুন একটি ‘ত্রয়ী’। সময়টা যে এবার সেই এম্বাপ্পে-নেইমার-কাভানি’ ত্রয়ীর, মঙ্গলবার রাতে তার জানান মিললো আবারো।

চ্যাম্পিয়ন্স লিগে সেল্টিককে ৫-০ গোলে উড়িয়ে দিল পিএসজি। যে ম্যাচে গোল করলেন তিন জনই। লিগে ঠিক আগের ম্যাচেই গোল করেছেন এই তিনজন। সেদিনই প্রথম এক সঙ্গে নামা হয়েছিল এম্বাপ্পে-নেইমার-কাভানির।

এদিন সেল্টিকের মাঠেই প্রতিপক্ষকে নিয়ে খেললেন নেইমাররা। প্রথমার্ধ শেষ না হতেই প্রতিপক্ষের জালে ৩ গোল দিয়ে বসে পিএসজি। একে একে গোল তিনটি করলেন নেইমার, এম্বাপ্পে ও কাভানি। যেন ম্যাচের চিত্রনাট্য নিজেদের হাতে লেখা তাদের। দ্বিতীয়ার্ধে ম্যাচের ৮৩ মিনিটে সেল্টিক চতুর্থ গোলটি হজম করে আত্মঘাতি গোল থেকে। ৮৫ মিনিটে কাভানি নিজের দ্বিতীয় গোল করে দলের ৫-০ গোলের জয় নিশ্চিত করেন।
 
একই দিন অনুষ্ঠিত অন্য ম্যাচে বার্সেলোনা ৩-০ গোলে হারিয়েছে জুভেন্টাসকে। জোড়া গোল করেছেন লিওনেল মেসি। বায়ার্ন মিউনিখ ৩-০ গোলে হারিয়েছে আন্ডারলেখটকে। বেনফিকাকে ২-১ গোলে হারিয়েছে সিএসকে মস্কো। চেলসি বড় জয় তুলে নিয়েছে কারাবাগকে ৬-০ গোলে হারিয়ে। ম্যানচেস্টার ইউনাইটেড ৩-০ গোলে হারিয়েছে বাসেলকে। অলিম্পিয়াকোসকে ৩-২ গোলে হারিয়েছে স্পোর্টিং লিসবন। রোমা এবং অ্যাটলেটিকো মাদ্রিদের ম্যাচটি হয়েছে গোল শূন্য ড্র।

নতুন বার্তা/এমআর


Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top