শুক্রবার, ২৪ নভেম্বর ২০১৭
webmail
Sun, 12 Nov, 2017 05:03:29 PM
নতুন বার্তা ডেস্ক

মাদ্রিদ: ট্রান্সফার ফি’র রেকর্ড গড়ে ২২২ মিলিয়ন ইউরোতে চলতি মৌসুমেই প্যারিসে পা রেখেছেন নেইমার। কিন্তু প্যারিসে সবকিছু ব্রাজিল তারকার নিজের মত করে চলছে না বলে জোর গুঞ্জন। সেই সুযোগটাই নিতে চাইছে নেইমারের সাবেক ক্লাব বার্সেলোনার চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ। এজন্য সর্বোচ্চ প্রস্তুতিও নিয়ে রাখছে ক্লাবটি।

একের পর এক খবর বের হচ্ছে, বার্সেলোনা ছেড়ে পিএসজিতে এসে রীতিমতো আফসোস করছেন নেইমার। এজন্য তিনি অনুতপ্তও!
 

মার্সেলো বেকলার নামের এক সাংবাদিক মুখ খোলার পর গুঞ্জনের পালে লাগা প্রবল বাতাস আরও জোর পেয়েছে। ব্রাজিলীয় এই ফুটবল সাংবাদিকই প্রথমে নেইমারের বার্সেলোনা ছাড়ার সংবাদ দিয়েছিলেন। তিনি জানিয়েছেন, বার্সেলোনা ছাড়া নিয়ে নেইমারের আফসোসের মাত্রা এতটাই যে তিনি ব্যাপারটি নিয়ে কথা বলেছেন সাবেক সতীর্থ জেরার্ড পিকে আর লুইস সুয়ারেজের সঙ্গেও।

স্পেনের অন্যতম রেডিও স্টেশন ওন্ডা সেরোকে বেকলার জানিয়েছেন, নেইমার এখনো ড্রেসিংরুমে সতীর্থদের মন জয় করতে পারেননি। তিনি বলেছেন, ‘ড্রেসিংরুমে অনেক তারকা খেলোয়াড় আছেন, যেমন- (এডিনসন) কাভানি ও (অ্যাঙ্গেল) ডি মারিয়া। নেইমারের ব্যবহার তাদের কাছে অদ্ভুত লেগেছে। নেইমার ও (উনাই) এমেরির সম্পর্কেও রয়েছে দূরত্ব। এরপরও পিএসজি আশাবাদী, নেইমারের দল ছাড়ার আগে অন্য কাউকে দল ছাড়তে হবে।’

ভবিষ্যতে কোনও একদিন হয়ত দল ছাড়বেন নেইমার। বেকলার মনে করেন, নেইমারের রিয়ালে যাওয়াও অসম্ভব কিছু নয়। তিনি বলেছেন, ‘বার্সেলোনায় ফিরে যাওয়ার চেয়ে তার জন্য রিয়ালে যাওয়া সহজ। সে (নেইমার) এটাকে পেশাদারি দৃষ্টিকোণ থেকেই দেখে।’

তবে বেকলার একটা বিষয় পরিষ্কার করে দিয়েছেন, তিনি অনেক কিছুই বলেছেন ধারণা থেকে। অনেক তথ্যেরই সত্যতা নিশ্চিত করা যায়নি।

এই খবরের মধ্যই আবার মাদ্রিদভিত্তিক স্প্যানিশ ক্রীড়া দৈনিক মার্কা জানাচ্ছে, নেইমারকে দলে পেতে সর্বোচ্চ প্রস্তুতি নিচ্ছে রিয়াল মাদ্রিদ। এজন্য পিএসজির ২০০ মিলিয়ন বাই ক্লোজ আউট পরিশোধেও রাজি তারা।

মার্কা বলছে, চোটে জর্জরিত রিয়াল এখনও স্ট্রাইকার কেনার দিকে মনোযোগ দেয়নি। ক্লাবের ভাবনা হল, ১৫০ মিলিয়ন করে দিয়ে একাধিক স্ট্রাইকার কেনার চেয়ে বেশি অর্থ দিয়ে নেইমারকে কেনা লাভজনক। তাতে আগামীতে ক্রিস্টিয়ানো রোনালদোর জায়গা তাকে দিয়ে পূরণ করা যাবে।

পিএসজির ড্রেসিংরুমের পরিবেশও নেইমারের দিকে রিয়ালকে ঝুঁকতে সাহায্য করেছে বলে দাবি পত্রিকাটির।

নেইমারকে দলে নিতে কত খরচ হবে তারও হিসেব দিয়েছে মার্কা। ২০০ মিলিয়ন বাই ক্লোজ ও বেতন-ভাতা সহ ৪৫০ মিলিয়ন ইউরো খরচ হবে লস ব্লাঙ্কোসদের।

নতুন বার্তা/কেকে


Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top
    close