শুক্রবার, ১৯ জানুয়ারি ২০১৮
webmail
Wed, 27 Dec, 2017 06:16:48 PM
নতুন বার্তা ডেস্ক
কিলিয়ান এমবাপ্পের ঠিকানা হতো পারতো রিয়াল মাদ্রিদ। তবে শেষ পর্যন্ত যোগ দেন পিএসজিতে। এই ফরাসি তারকা জানিয়েছেন, ক্রিস্টিয়ানো রোনালদো তার শৈশবের হিরো ছিল। তবে পিএসজিতে যোগ দেয়ার পর আর সেসব নিয়ে ভাবছেন না মোনাকোর সাবেক তারকা।
 
গত ট্রান্সফার মার্কেটে রিয়াল মাদ্রিদের পক্ষ থেকে মোটা অঙ্কের প্রস্তাব দেয়া হয়েছিল এমবাপ্পেকে। প্রস্তাবে রাজি হলে খেলতে পারতেন রোনালদোর সঙ্গে। তবে কিলিয়ান বেছে নেন পিএসজিকে।
 
একসঙ্গে খেলতে না পারলেও খুব শিগগিরই রোনালদো ও এমবাপ্পে একে অন্যের মুখোমুখি হবেন। আগামী ফেব্রুয়ারিতে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোতে মুখোমুখি হবে পিএসজি ও রিয়াল মাদ্রিদ। সেখানেই শৈশবের নায়কের মুখোমুখি হবেন এমবাপ্পে।
 
মার্কাকে দেয়া এক সাক্ষাৎকারে এমবাপ্পে বলেন, ‘সে (রোনালদো) আমার শৈশবের হিরো। ভালদেবেবেসে (রিয়াল মাদ্রিদের ট্রেনিং গ্রাউন্ড) সফর করার সময় তার সঙ্গে সাক্ষাৎ করতে পারাটা ছিল অসাধারণ।’
 
রিয়াল মাদ্রিদ চ্যাম্পিয়ন্স লিগের গত দুই আসরের চ্যাম্পিয়ন। অন্যদিকে দলটির প্রাণভোমরা রোনালদো দুই বছর টানা বর্ষসেরার পুরস্কার জিতেছেন। তবে চ্যাম্পিয়ন্স লিগের লড়াইয়ে জয়ের বিকল্প ভাবছেন না এমবাপ্পে।
 
 
এই ব্যাপারে পিএসজির ফরাসি তারকা বলেন, ‘আমি একজন লড়াকু এবং লড়াই করতে পছন্দ করি। আমি শুধু জিততে আর জিততে চাই। সুতরাং, আমাদের সামনে কে আছে সেটি কোনো ব্যাপার নয়। আমরা জিততে চাই।’
 
পিএসজিতেও তারকার কমতি নেই। এমবাপ্পে ফরাসি ক্লাবটিতে নেইমার এবং এডিনসন কাভানির মতো বিশ্বমানের খেলোয়াড়কে সঙ্গী হিসেবে পেয়েছেন। ফলে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোতে রোনালদোর রিয়ালকে কঠিন পরীক্ষাই দিতে হবে।
 
নতুন বার্তা/এফকে
 
 

Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top
    close