শুক্রবার, ১৯ জানুয়ারি ২০১৮
webmail
Sun, 31 Dec, 2017 01:58:51 PM
নতুন বার্তা ডেস্ক

সিরি ‘আ’তে শেষ চার ম্যাচের মধ্যে প্রথমবারের মতো শুরুর একাদশে নেমেই যেন হারানো ফর্মটা ফিরে পেলেন পাওলো দিবালা। আর্জেন্টাইন এই স্ট্রাইকারের জোড়া গোলে কাল হেল্লাস ভেরোনাকে ৩-১ গোলে হারিয়েছে জুভেন্টাস।

এই জয়ে শীর্ষে থাকা নাপোলির সঙ্গে পয়েন্টের ব্যবধানটা ১-এ নামিয়ে আনল ম্যাসিমিলিয়ানো অ্যালেগ্রির দল। ১৯ ম্যাচে নাপোলির পয়েন্ট ৪৮, জুভেন্টাসের ৪৭। ৪১ পয়েন্ট নিয়ে তিনে আছে ইন্টার মিলান।

প্রতিপক্ষের মাঠে ম্যাচের ষষ্ঠ মিনিটেই এগিয়ে গিয়েছিল জুভেন্টাস। গঞ্জালো হিগুয়াইনের শট পোস্টে লাগার পর ফিরতি বল জালে জড়িয়ে দেন ব্লেইস মাতুইদি।

দ্বিতীয়ার্ধে ম্যাচের ৫৯ মিনিটে গোলটা শোধ করে দেন ভেরোনার মার্টিন ক্যাসের্স। ২৫ গজ দূর থেকে জোরালো শটে গোলটা করেন প্রাক্তন জুভেন্টাস ডিফেন্ডার।

তবে ৭২ থেকে ৭৭, এই ছয় মিনিটেই দুই গোল করেন দিবালা। স্টেফেন লিখস্টেইনারের ক্রস থেকে ভলিতে করেন প্রথম গোলটা। আর দ্বিতীয় গোলটা করেন পুরোপুরি একক প্রচেষ্টায়।

মৌসুমের শুরুতে এমন দুর্দান্ত ফর্মেই ছিলেন দিবালা। লিগে প্রথম ছয় ম্যাচে দুটি হ্যাটট্রিকসহ করেছিলেন ১০ গোল। তবে মাঝে ফর্মটা হারিয়ে ফেলেন। কাল জোড়া গোল করে ফর্মে ফেরার জানান দিলেন আর্জেন্টাইন স্ট্রাইকার। লিগে ১৮ ম্যাচে দিবালার গোল হলো ১৪টি।

নতুন বার্তা/এমআর


Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top
    close