খেলা

অদ্ভুত লাল কার্ড!

ধাক্কা খেয়ে পড়ে গেলেন। উঠে দাঁড়াতে গিয়ে প্লেয়ারকে লাথি মারারও চেষ্টা করলেন। এবং উঠে দাঁড়িয়ে সটান সেই প্লেয়ারকেই দেখিয়ে দিলেন লাল কার্ড। রবিবার রাতে এমনই অভূতপূর্ব ঘটনা ঘটেছে প্যারিস সাঁ জাঁ বনাম নান্তেস ম্যাচে।

নিজের অর্ধে ডিফেন্স করতে দৌড়চ্ছিলেন নান্তেসের ফুটবলার দিয়েগো কার্লোস। হঠাৎই পথের মাঝে এসে পড়েন রেফারি টনি চ্যাপরন। দিয়েগোর সঙ্গে ধাক্কা লেগে পড়ে যান মাটিতে। এরপর ওঠার সময় রেগে গিয়ে হঠাৎই লাথি মারান চেষ্টা করেন দিয়েগোকে। শুধু তাই নয়, এরপর দ্বিতীয় হলুদ কার্ড এবং লাল কার্ড দেখিয়ে মাঠের বাইরে যাওয়ার নির্দেশ দেন দিয়েগোকে। গোটা ঘটনায় হতবাক হয়ে যান দিয়েগো, কারণ তাঁর কোনও দোষই ছিল না। নান্তেসের প্লেয়াররা রেফারিকে ঘিরে ধরে প্রতিবাদ জানালেও লাভ হয়নি। দর্শকরাও তীব্র কটাক্ষ শুরু করে দেয়।

এরপরই সোমবার চ্যাপরনকে সাময়িকভাবে নির্বাসিত করে ফরাসি লিগ কর্তৃপক্ষ। চলতি লিগ ওয়ানে পরবর্তী শুনানি পর্যন্ত আর ম্যাচ খেলাতে পারবেন না তিনি। যদিও সোমবার এক বিবৃতি জারি করে দিয়েগোর কাছে নিজের ‘কুৎসিত’ আচরণের জন্য ক্ষমা চেয়েছেন চ্যাপরন। বলেছেন, ‘সাময়িক ব্যাথার চোটে রেগে ওই কাজ করেছি।’

নতুন বার্তা/এমআর

Related Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker