খেলা

রক্তের বিনিময়ে ছন্দে ফেরা রোনালদোর!

মাদ্রিদ: ক্রিশ্চিয়ানো রোনালদো। মাঠে বিপক্ষকে ধোঁকা দেওয়াই তার কাজ। দীর্ঘদিন পর ফের গোলে ফিরলেন তিনি। একঝাঁক সুযোগ নষ্টের পর জোড়া গোলের মূল্যও চোকাতে হল তাকে। যেমন তেমন ভাবে নয়, কার্যত রক্তের বিনিময়ে ছন্দে ফিরলেন রোনালদো।

ঘরের মাঠে শুরুতেই গোল খেয়ে রিয়াল মাদ্রিদ পিছিয়ে পড়ার পর মনে হচ্ছিল বুঝি ভিয়ারিয়াল ম্যাচের পুনাবৃত্তি হতে চলেছে। অপ্রীতিকর ছবিটাকে ফিরতে দিলেন না গ্যারেথ বেল। জোড়া গোলে জয়ের যে ভিতটা গড়ে দেন ওয়েলস তারকা, স্যান্টিয়াগো বার্নাব্যু-তে তার উপর গোলের ইমারত তৈরি করে জিদানের দল। আশঙ্কা দূরে সরিয়ে রিয়াল ম্যাচ জেতে। তাও ৭-১ গোলের বিশাল ব্যবধানে। তবে তার থেকেও উল্লেখযোগ্য বিষয় হল গোলে ফিরলেন দলের এক নম্বর তারকা রোনালদো।

তবে গোল করার সময় প্রতিপক্ষ ডিফেন্ডারের বুট লেগে মাথায় চোট পান রোনালদো। রক্তাক্ত অবস্থায় মাঠে শুয়ে থাকেন তিনি। রিয়াল মাদ্রিদের টিম ডাক্তার মাঠে এসে টেপ লাগিয়ে তড়িঘড়ি রক্ত বন্ধ করার ব্যবস্থা করেন। তবে এরপর রোনাল্ডো যে কাণ্ডটি করেন, সেই ছবিটি সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলে দেয় মুহূর্তে। সচরাচর মেকআপ সচেতন নারীরা যে কায়দায় মোবাইল ফোনের স্ক্রিনে সেলফি মোডে নিজেদের মুখায়বব যাচাই করে নেন, অবিকল সেভাবেই টিম ডাক্তারের ফোনে মাঠে দাঁড়িয়েই নিজের আঘাতের গুরুত্ব নিজে চোখে একঝলক দেখে নেন রোনালদো।

নতুন বার্তা/এমআর

Related Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker