খেলা

নেইমারবিহীন পিএসজির হার

প্যারিস: দিজনের বিপক্ষে ফিরেই নিজের জাত চেনান নেইমার। প্রতিপক্ষের জালে হ্যাটট্রিকসহ চার গোল করেন এ ব্রাজিলিয়ান সুপারস্টার। সেই ম্যাচটা ৮ গোলের বড় ব্যবধানে জিতে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)।

কিন্তু রোববার উরুর ইনজুরির কারণে লিওর বিপক্ষে ম্যাচে খেলার সুযোগ পাননি নেইমার। তার অভাবটা এদিন বেশ ভালোভাবেই টের পেল উনাই এমেরির দল। শেষ পর্যন্ত লিওর মাঠ থেকে ২-১ গোলের হার নিয়েই ফিরতে হলো কাভানি-এমবাপ্পেদের।

এই ম্যাচের দ্বিতীয় মিনিটেই লিওকে প্রথম এগিয়ে দেন স্বাগতিক দলের তারকা ফুটবলার নাবিল ফকির। বিরতিতে যাওয়ার আগেই সমতায় ফেরে প্যারিসের ক্লাবটি। লায়ভিন কুর্জাওয়ার গোলে ১-১ সমতা নিয়ে বিরতিতে যায় দুই দল।

কিন্তু দ্বিতীয়ার্ধের ৫৭ মিনিটে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন পিএসজির ব্রাজিলিয়ান ডিফেন্ডার দানি আলভেজ। এতে পরের সময়টাতে ১০ জনের দল নিয়েই খেলতে হয় সফরকারীদের। কিন্তু ম্যাচের নির্ধারিত সময়ে আর কোনো গোল না হলে ড্রয়ের তৃপ্তি নিয়েই মাঠ ছাড়ার প্রস্তুতি নিচ্ছিল দুই দলের সমর্থকরা।

কিন্তু অতিরিক্ত সময়ে (৯০+৪) মেম্পিস ডিপাই গোল করলে ২-১ ব্যবধানের হার নিয়েই মাঠ ছাড়তে হয় পিএসজিকে। এই হারের ফলে ২২ ম্যাচ থেকে তাদের সংগ্রহ ৫৬ পয়েন্ট। দ্বিতীয় স্থানে থাকা লিওর চেয়ে ৮ পয়েন্টের ব্যবধানে এগিয়ে রয়েছে তারা।

নতুন বার্তা/কেকে

Related Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker