খেলা

নেইমারের জোড়া গোলে পিএসজির জয়

প্যারিস: লিগ ওয়ান ম্যাচে ছিলেন না নেইমার। টানা ৬ ম্যাচ জেতার পর ওইদিন মঁপেইর বিপক্ষে গোলশূন্য ড্র করেছিল নেইমারের দল প্যারিস সেন্ত জার্মেই (পিএসজি)।

শনিবার বোর্দোর বিপক্ষে দলে ফিরেই করলেন জোড়া গোল। তার ফেরার ম্যাচে প্রতিপক্ষ বোর্দোকে বিধ্বস্ত করে ৬-২ গোলে জয় পেয়েছে পিএসজি।

এ বছর ফিফা বর্ষসেরার দৌড়ে থাকা ব্রাজিলিয়ান তারকা নেইমার মাত্র ৫ মিনিটে দলকে এগিয়ে দেন। ৩০ গজ দূর থেকে ফ্রিকিকে নেওয়া নেইমারের বাঁকানো শট ঢুকে যায় বোর্দোর জালে। ম্যাচের ১২ মিনিটে উরুগুয়ান স্ট্রাইকার এদিনসন কাভানিকে দিয়ে দলের দ্বিতীয় গোল করান নেইমার। প্রতিপক্ষকে আর কোন সুযোগ না দিয়েই থমাস মুনিয়ের মাধ্যমে ২১ মিনিটে তৃতীয় গোল পায় পিএসজি।

তবে ৩১ মিনিটে ইউনুস স্যাঙ্কার একটি গোল শোধ দিলে বোর্দোর ম্যাচে ফেরার সম্ভাবনা জাগে। এর কিছুক্ষণ পরেই তাদের ঘুরে দাঁড়ানো ব্যর্থ করে দেন নেইমার। বোর্দো ডিবক্সে হ্যান্ডবল করলে পেনাল্টি থেকে নিজের দ্বিতীয় গোল পান তিনি। বিরতিতে যাওয়ার কয়েক মিনিট আগে পিএসজির পঞ্চম গোল করেন হুলিয়ান ড্র্যাক্সলার। আর ৫৮ মিনিটে এই ড্রাক্সলার গোল বানিয়ে দেন এমবাপেকে।

নেইমারের জন্য আফসোস হয়ে থাকবে ৭৮ মিনিট। কারণ মাত্র কয়েক ইঞ্চির জন্য গোলপোস্টের পাশ দিয়ে বল চলে যায়, নষ্ট হয় হ্যাটট্রিকের সুযোগ।

খেলা শেষ হওয়ার দুই মিনিট আগে আরও একটি সান্ত্বনাসূচক গোল পায় বোর্দো। এ জয়ে ৮ ম্যাচে ২২ পয়েন্ট নিয়ে এককভাবে শীর্ষে থাকলো পিএসজি। তাদের চেয়ে ৩ পয়েন্টে পিছিয়ে দুই নম্বরে মোনাকো।

নতুন বার্তা/এমআর

 

Related Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker