খেলা

৬ সপ্তাহের জন্য মাঠের বাইরে নেইমার

প্যারিস: চ্যাম্পিয়ন্স লীগে শেষ ষোলর ফিরতি লেগে নেইমারের অংশগ্রহণের আশা শেষ হয়ে গেছে। তার পিতা জানিয়েছেন, অন্তত ছয় সপ্তাহের জন্য ব্রাজিলীয় সুপার স্টারকে মাঠের বাইরে কাটাতে হবে। ফলে রিয়ালের বিপক্ষে আসন্ন ম্যাচে প্যারিস সেন্ট জামেইয়ের (পিএসজি) হয়ে খেলার আর কোন সম্ভাবনাই রইলো না বিশ্বের সবচেয়ে দামি ফুটবল তারকার।

মঙ্গলবার ইএসপিএনকে নেইমারের পিতা সিনিয়র নেইমার বলেন, ‘পিএসজি জানে আসন্ন ম্যাচে নেইমার খেলতে পারবে না। অস্ত্রোপচার হোক বা না হোক, অন্তত ছয় থেকে আট সপ্তাহ তাকে চিকিৎসাধীন থাকতে হবে।

এর আগে পিএসজির কোচ উনাই এমেরি দাবি করেছিলেন, নেইমারের অস্ত্রোপচার করা হবে কি-না সে বিষয়ে কোন সিদ্ধান্ত হয়নি। তবে আগামী ৬ মার্চ রিয়ালের বিপক্ষে ম্যাচে তার অংশগ্রহণের সম্ভাবনা ‘খুবই ক্ষীণ’।
পরীক্ষায় দেখা গেছে, নেইমারের ডান পায়ে চিড় ধরেছে। গত রোববার মার্সেইয়ের বিপক্ষে লীগ ওয়ানের ম্যাচে আঘাত পান নেইমার। ম্যাচে পিএসজি ৩-০ গোলে জয়লাভ করেছিল।

প্রাক ডেস প্রিন্সেসে অনুষ্ঠিত লীগ ওয়ানের ম্যাচে গুরুতর আহত ব্রাজিলীয় সুপার স্টারের ব্যাথার তীব্রতা এতোটাই ছিলো যে, স্ট্রেচারে করে তাকে মাঠের বাইরে পাঠাতে হয়। পরে তার পায়ে চিড় ধরেছে বলে ডাক্তারী পরীক্ষায় নিশ্চিত করা হয়।

কিন্তু সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে বলা হয়, পায়ের সমস্যা থেকে পরিপূর্ণ পরিত্রাণ দেয়ার জন্য নেইমারের পায়ে অস্ত্রোপচার করার সিদ্ধান্ত নেয়া হয়েছে

Related Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker