বুধবার, ২০ জুন ২০১৮
Mon, 12 Mar, 2018 12:11:38 AM
নতুন বার্তা ডেস্ক

নাম আগেই ঠিক করে রেখেছিলেন। শুধু ছিল সন্তান জন্মানোর অপেক্ষা। শনিবার এল সেই মাহেন্দ্রক্ষণ। তৃতীয়বারের জন্য বাবা হলেন লিওনেল মেসি। আর সিরো ভূমিষ্ঠ হতেই সেই সুখবর ভক্তদের জানিয়ে দিলেন আর্জেন্টাইন সুপারস্টার।

বার্সেলোনার জার্সি গায়ে হোক কিংবা জাতীয় দায়িত্ব, ফুটবল থেকে খুব কমই বিরতি নেন ফুটবলের রাজপুত্র। কিন্তু লা লিগায় মালাগার বিরুদ্ধে ম্যাচের জন্য শনিবার দলের সঙ্গে গেলেন না তিনি। কেন? কারণ ফুটবলের থেকেও আপন কারও আসার অপেক্ষায় ছিলেন বিশ্বসেরা ফুটবলার। আর সুস্থভাবেই যে সে এসেছে, তা মেসির ইনস্টাগ্রাম পোস্ট থেকেই স্পষ্ট। সোশ্যাল মিডিয়ায় খুব একটা অ্যাকটিভ নন মেসি। তবে এমন খুশির খবর নিজেই জানালেন সকলকে। সন্তানের আঙুল ছুঁয়ে থাকা একটি ছবি পোস্ট করে লিখেছেন, “সিরোকে স্বাগত। মা ও সন্তান দুজনই সুস্থ আছে। আমরা দারুণ আনন্দিত।” আরেকটি ছবিতে তিন সন্তান-সহ মেসির গোটা পরিবারকেই দেখা যাচ্ছে। তবে সিরোর চেহারা বাবার মতো হল কিনা, তা দেখা গেল না এখনই।

অ্যান্তোনেলা রোকুজো ও মেসির তৃতীয় পুত্র সন্তান হল সিরো। গত বছরই দীর্ঘদিনের বান্ধবীর সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন মেসি। আর বিয়ের পর সিরোই তাঁদের প্রথম সন্তান। বিয়ের আগেই ২০১২ সালে জন্মেছিল প্রথম পুত্র সন্তান তিয়াগো। তার বছর তিনেক পর জন্মায় মাতেও। তারপরই গত বছর বিয়ের সিদ্ধান্ত নেয় ওই কাপল।

ব্যক্তিগত কারণে আগেই ক্লাব থেকে ছুটি চেয়ে নিয়েছিলেন বার্সা তারকা। তবে মেসির অনুপস্থিতিতে মালাগাকে হারাতে বেগ পেতে হয়নি বার্সেলোনাকে। লুই সুয়ারেজ ও ফিলিসে কুটিনহোর গোলে অ্যাওয়ে ম্যাচে তিন পয়েন্ট নিশ্চিত হয় কাতালান ক্লাবের। সন্তান জন্মের সময় স্ত্রীর সঙ্গে থাকলেও হাসপাতালে বসে মেসির নজর ছিল টিভির পর্দায় ম্যাচের দিকেই। তবে শীঘ্রই বাবার দায়িত্ব সেরে মাঠে ফিরবেন তিনি। সামনেই চ্যাম্পিয়ন্স লিগে চেলসির বিরুদ্ধে বড় লড়াই। তার আগেই দলের সঙ্গে যোগ দেবেন এলএম টেন। তবে আপাতত শুধুই পরিবারের সঙ্গে সেলিব্রেশনের পালা।

নতুন বার্তা/এমআর


Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top