বৃহস্পতিবার, ২৪ মে ২০১৮
Sun, 29 Apr, 2018 11:46:53 AM
নতুন বার্তা ডেস্ক

মাদ্রিদ: শনিবার রাতে লা লিগার ম্যাচে সান্তিয়াগো বার্নাব্যুতে লেগানেসের বিপক্ষে ২-১ গোলে জয় পেয়েছে গতবারের স্প্যানিশ চ্যাম্পিয়নরা। প্রথমার্ধে গ্যারেথ বেল ও বোর্হা মায়োরালের গোলে এগিয়ে যায় স্প্যানিশ জায়ান্টরা। লেগানেসের একমাত্র গোলটি করেন ব্রাসানাক।

বড় তারকাদের মধ্যে শুরুর একাদশে ছিলেন কেবল করিম বেনজেমা ও গ্যারেথ বেল। তাদের চেষ্টাতেই অষ্টম মিনিটে এগিয়ে যায় স্বাগতিকরা। বেনজিমার শট লেগানেসের রক্ষণে লেগে ওয়েলস ফরোয়ার্ডের সামনে পড়ে বল। অ্যাক্রোবেটিক ভলিতে গোলরক্ষকের পায়ের নিচ দিয়ে লক্ষ্যভেদ করেন বেল।

ম্যাচের ২৫তম মিনিটে এলোমেলো ফুটবল খেলার পর ছন্দে ফিরে লেগানেস। দিয়েগো রিকোর ফ্রি কিকে গেররেরোর হেড একটুর জন্য লক্ষ্যে না থাকায় সমতা ফেরাতে পারেনি অতিথিরা।   

প্রথমার্ধের ইনজুরি সময়ে কোভাচিচের ক্রস থেকে গোলপোস্টের একেবারে সামনে থেকে ব্যবধান দ্বিগুণ করেন মায়োরাল।

বিরতি থেকে ফিরে ম্যাচের ৬৬তম মিনিটে ব্রাসানাক লেগানেসের হয়ে একটি গোল শোধ দেন। কিন্তু রিয়ালের হার এড়াতে পারেনি দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে ১০ জনের হয়ে যাওয়া অতিথিরা। বাকি সময়ে জালের দেখা পায়নি কোনও দলই।

এই জয় লা লিগায় খুব একটা প্রভাব না ফেললেও জয় দিয়ে চ্যাম্পিয়নস লিগের প্রস্তুতিটা ভালোই হলো রিয়ালের।

এই জয়ে শীর্ষে থাকা বার্সার (৮৩) সঙ্গে ১২ পয়েন্টে ব্যবধান কমাল রিয়াল। আর দুই নম্বরে থাকা অ্যাতলেতিকো মাদ্রিদের (৭২) চেয়ে এক পয়েন্ট পেছনে তারা। ৩৪ ম্যাচে ৭১ পয়েন্ট জিদানের দলের।

নতুন বার্তা/কেকে


Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top