খেলাহোমপেজ স্লাইড ছবি

রোনালদো ফিরছেন ওল্ড ট্র্যাফোর্ডে!

২০০৯ সালে ওল্ড ট্র্যাফোর্ড ছাড়ার পর এই নিয়ে দ্বিতীয়বার নিজের পুরোনো ঠিকানায় ফিরছেন রোনালদো। প্রথমবার ফিরেছিলেন পাঁচ বছর আগে রিয়াল মাদ্রিদের হয়ে। সেবার গোল করে ম্যাচটা ছিনিয়ে নিয়েছিলেন ইউনাইটেডের কাছ থেকে। নতুন ক্লাব জুভেন্টাসে যোগ দেওয়ার পর প্রথম মৌসুমেই আবার প্রতিপক্ষ হয়ে ফিরছেন নিজের প্রিয় মাঠে।
চাম্পিয়নস লিগের ম্যাচে আজ ম্যানচেস্টার ইউনাইটেডের মুখোমুখি হচ্ছে রোনালদোর জুভেন্টাস। ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় রাত একটায়।
 
 
ম্যাচের আগের দিন সংবাদ সম্মেলনে রোনালদো বলেছেন, ’ম্যানচেস্টার ইউনাইটেডে ফেরাটা সব সময়ই আমার জন্য বিশেষ কিছু। এখানে অনেক সুন্দর মুহূর্ত আছে আমার ক্যারিয়ারের, বিশেষ করে স্যার অ্যালেক্স ফার্গুসনের সঙ্গে। তিনি আমাকে অনেক সাহায্য করেছেন।’
ম্যাচটা কঠিন হবে বলেই মনে করছেন জুভেন্টাস ফরোয়ার্ড, ‘এটা কঠিন একটা ম্যাচ হতে যাচ্ছে। ম্যানচেস্টার ইউনাইটেড শক্তিশালী দল। তবে আমরা যদি কোচের চাওয়া অনুযায়ী খেলতে পারি, তাহলে আমাদের জয়ের ভালো সুযোগ থাকবে। যদিও প্রতিপক্ষকে অবমূল্যায়ন করতে পারি না আমরা।’
 
রোনালদো নিষেধাজ্ঞার কারণে খেলতে পারেননি ইয়ং বয়েজের বিপক্ষে। তাকে ছাড়া ভ্যালেন্সিয়া আর ইয়ং বয়েজকে হারিয়ে ৬ পয়েন্ট নিয়ে ‘এইচ’ গ্রুপের শীর্ষে আছে জুভেন্টাস। আজ ওল্ড ট্র্যাফোর্ড থেকেও জয় নিয়ে ফিরতে চাইবে ইতালিয়ান চ্যাম্পিয়নরা।
 
উল্লেখ্য, জুভেন্টাস এবং ম্যানচেস্টার ইউনাইটেড চ্যাম্পিয়নস লীগে ১২ বার একে অপরকে মোকাবেলা করেছে।
প্রত্যক দল জয় পেয়েছে ৫ টি করে। ড্র হয়েছে ২ টি ম্যাচ।

Related Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker